‘এস ম্যানেজার’ দেবে ব্যবসায়ীদের সেবা

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৪:৩২, ডিসেম্বর ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৫৫, ডিসেম্বর ০৮, ২০১৯

সেবা এক্স ওয়াই জেড অ্যাপ-এর ব্যাপক সাফল্যের পথ চলায় এবার আরেকটি মাইলফলক অতিক্রম করলো সেবা প্লাটফর্ম লিমিটেড। বাংলাদেশের ক্ষুদ্র ও মাঝারী উদ্যোক্তাদের প্রতিদিনের ব্যবসায়ীক কার্যক্রমে আরও গতি নিয়ে আসতে সেবা প্ল্যাটফর্ম লিমিটেডের নতুন উদ্ভাবন ‘এস ম্যানেজার’ এর উদ্বোধন করেছেন বাংলাদেশ সরকারের আই সি টি বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয়  প্রতিমন্ত্রী জনাব জুনায়েদ আহমেদ পলক, এম পি। কাকরাইলে ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আই ডি ই বি) তে আই পি ডি সি সেবা এক্স ওয়াই জেড সার্ভিস এ্যাওয়ার্ড ২০১৯ এ এস ম্যানেজারের এই আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এবারের আয়োজনে টাইটেল স্পন্সর হিসেবে ছিল আই পি ডি সি ফাইন্যান্স লিমিটেড এবং সার্বিক সহযোগিতায় দ্য ডেইলি স্টার। এ ছাড়া কো স্পন্সর হিসেবে ছিল ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড,ফিনিশ, অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, আকাশ ডি টি এইচ, ইগ্লু আইসক্রিম এবং সেইলর।

পার্টনার হিসেবে ছিল প্রাভা হেলথ , সহজ রাইডস, এস এ টিভি, রেডিও আমার ৮৮.৪ এফ এম। মিনিস্টার ইলেক্ট্রনিক্স, প্রাইম ব্যাংক লিমিটেড, কিন্ড্রেড ক্যাফে এন্ড বেকারি, ট্রপিকানা ফ্রুটস, মুভিয়েন্স, রেড ক্যানভাস, স্টার এডভারটাইজিং এবং জি এইট এজেন্সি।

দিনব্যাপী এই আয়োজনে এস ম্যানেজারের উদ্বোধন ছাড়াও সেবা প্লাটফর্ম লিমিটেডের সার্ভিস প্রভাইডার এবং এক্সপার্টদের প্রাপ্য সমান দিয়ে ভবিষ্যতের জন্য উৎসাহিত করা হয়। চল্লিশটির বেশি ক্যাটাগরিতে এই এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এ আয়োজনে উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা রাহেল আহমেদ ও মাস্টার কার্ডের কান্ট্রি ম্যানেজার এবং আমেরিকান চেম্বার অব কমার্স ইন বাংলাদেশ এর ভাইস প্রেসিডেন্ট সৈয়দ মোহাম্মদ কামাল এবং অন্যান্য নেত্রী স্থানীয় ব্যক্তিবর্গ।

ক্ষুদ্র উদ্যোক্তাদের পরিপূর্ণভাবে ব্যবসা পরিচালনার ই আর পি সল্যুশন এস ম্যানেজার নিয়ে এসেছে সেবা প্ল্যাটফর্ম লিমিটেড। এর মাধ্যমে তাদের ব্যবসা পরিচালনায় একটি যুগান্তকারী পরিবর্তন আসবে বলে মনে করেন সেবা প্ল্যাটফর্ম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা আদনান ইমতিয়াজ হালিম।

/এফএএন/

লাইভ

টপ