পরিস্থিতি মোকাবিলায় সেইলরের সেবামূলক উদ্যোগ

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৭:৩৩, এপ্রিল ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৩৩, এপ্রিল ০৭, ২০২০

করোনাভাইরাস সংক্রমণের এই পরিস্থিতিতে দেশের স্বাস্থ্যকর্মী এবং সংবাদর্মীদের পাশে থাকার লক্ষ্যে কাজ করছে ইপিলিয়ন গ্রুপের লাইস্টাইল ব্র্যান্ড সেইলর এবং ইপিলিয়ন ফাউন্ডেশন। বাংলাদেশের রপ্তানিমুখী পোশাক শিল্পের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত ইপিলিয়ন গ্রুপ।


প্রতিষ্ঠানটি ভাইরাস সংক্রমণ প্রতিরোধে পিপিই (ব্যক্তিগত প্রতিরক্ষামূলক সরঞ্জামাদি) সরবরাহ করছে ঢাকার বিভিন্ন হাসপাতালে। ইতোমধ্যেই মুগদা জেনারেল হাসপাতাল ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ব্যক্তিগত প্রতিরক্ষামূলক সরঞ্জামাদি (পিপিই) প্রদান করা হয়েছে। এর আগে পিপিই সরবরাহ কার্যক্রম সম্পন্ন হয়েছিল বারডেম জেনারেল হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, কুয়েত বাংলাদেশ মৈত্রী হাসপাতাল, আঞ্জুমান মফিদুল ইসলামসহ কয়েকটি প্রতিষ্ঠানে।
ব্যক্তিগত প্রতিরক্ষামূলক সরঞ্জামাদির মধ্যে রয়েছে পিপিই কিট-প্রতিরক্ষামূলক পোশাক, চক্ষু সুরক্ষাকারী চশমা, সার্জিক্যাল মাস্ক-থ্রি প্লাই, মাস্ক এন-৯৫, ইনফারেড থার্মোমিটার, হ্যান্ড গ্লাভস, স্যাভলন, ও স্যানিটাইজিং হ্যান্ডরাব। চলতি এবং আগামী সপ্তাহে ঢাকা মহানগর হাসপাতাল, চট্টগ্রাম মেডক্যাল কলেজসহ স্বেচ্ছাসেবামূলক প্রতিষ্ঠান এবং বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায়ে বিতরণ করা হবে এসব সরঞ্জাম।

/এনএ/

লাইভ

টপ