টমটমে চড়ে ক্যাম্পাসে স্বর্ণকন্যা মারজানা প্রিয়া

Send
জবি প্রতিনিধি
প্রকাশিত : ২২:০২, ডিসেম্বর ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:০৮, ডিসেম্বর ০৮, ২০১৯

পুরান ঢাকার ঐতিহ্যবাহী টমটমে (ঘোড়ার গাড়ি) চড়িয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) বরণ করে নিয়েছে স্বর্ণকন্যা মারজানা প্রিয়াকে। রবিবার (৮ ডিসেম্বর) 'এসএ গেমস-২০১৯' এ বাংলাদেশের হয়ে কারাতে ইভেন্টে 'স্বর্ণপদক' জয়ী জবি শিক্ষার্থী মারজান আক্তার প্রিয়াকে সংবর্ধনা জানিয়েছে নিজ বিভাগ চারুকলা বিভাগ।



সকালে টমটমে চড়িয়ে মারজান প্রিয়াকে নিয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে সহপাঠী ও চারুকলা বিভাগের অন্যান্য শিক্ষার্থীরা। এসময় সড়কের দুইধারে দাঁড়িয়ে হাতেতালি দিয়ে অভিনন্দন জানাতে দেখা যায় গোটা ক্যাম্পাসের শিক্ষার্থীদের।
এরপর চারুকলা বিভাগের শিক্ষক- শিক্ষিকাগণ তাকে ফুল দিয়ে বরণ করে নেন। বিভাগীয় প্রধান মারজানার হাতে ক্রেস্ট তুলে দিয়ে সংবর্ধিত করেন। এসময় তিনি বলেন, মারজান আমাদের বিভাগের অহংকার, তার এই বিশ্ব পর্যায়ে পুরস্কার প্রাপ্তিতে আমরা সবাই আনন্দিত। সে আমাদের বিভাগের ব্র‍্যান্ডিং করেছে বিশ্বপর্যায়ে।
নিজের অনুভূতি প্রকাশ করতে যেয়ে মারজান বলেন, আমি পুরস্কার পাওয়ার পূর্ব পর্যন্ত ভাবিনি আমি এই পুরস্কার অর্জন করবো। পুরস্কার পাওয়ার পর অন্যরকম একটি ভালোলাগা কাজ করে এবং আমি সবার কাছে দোয়া চাই যেন ভবিষ্যতে আরও ভালো কিছু করতে পারি।
উল্লেখ্য, নেপালের কাঠমান্ডুর সাতদাবাতোর ইন্টারন্যাশনাল স্পোর্টস কমপ্লেক্সে এসএ গেমসে মেয়েদের কারাতে ইভেন্টে স্বর্ণ জিতেন জবির চারুকলা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী মারজান প্রিয়া।

 

/এফএএন/

লাইভ

টপ