ভাসানী প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা

Send
মাভাবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত : ১৬:২২, এপ্রিল ১৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:২৬, এপ্রিল ১৪, ২০২০
 
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি)পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) সব ধরনের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সোমবার (১৩ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রা ড. মো: তৌহিদুর ইসলামের স্বাক্ষরিত জরুরি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্বব্যাপী করোনাভাইরাস সংক্রমণের কারণে কর্তৃপক্ষের নির্দেশক্রমে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক একাডেমিক-ব্যবহারিক সব ধরনের ক্লাস ও পরীক্ষা এবং আবাসিক হলসমূহের কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করা হলো। একাডেমিক কার্যক্রম পুনরায় চালু করার বিষয়টি শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে যথাসময়ে অবহিত করা হবে।  
তবে জরুরি সেবা কার্যক্রম ছুটির আওতামুক্ত থাকবে। ক্যাম্পাস বন্ধকালীন বিদ্যুৎ, পানি, টেলিফোন ও চিকিৎসাসহ জরুরি সেবাসমূহ যথারীতি চালু থাকবে। 
উল্লেখ্য, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে গত ১৮ মার্চ থেকে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়। পরে দেশের পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় কয়েক ধাপে এ ছুটি বাড়ানো হয়েছে। 
/এনএ/

লাইভ

টপ