নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:০৮, সেপ্টেম্বর ২২, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:১২, সেপ্টেম্বর ২২, ২০২০

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ১০ বছর আগের পুলিশ আর বর্তমান সময়ের পুলিশের মধ্যে পরিবর্তন দৃশ্যমান হচ্ছে। সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবিলায় পুলিশ তার সামর্থ্যের পরিচয় দিচ্ছে। তরুণীর দায়ের করা ধর্ষণ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও মন্তব্য করেন তিনি। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকালে পুলিশ স্টাফ কলেজের ১৭তম বোর্ড সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বোর্ড সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, নূরসহ যাদের বিরুদ্ধে ধর্ষণ মামলা হয়েছে সেটা নিয়ে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী। সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
পুলিশ সদর দফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পুলিশ স্টাফ কলেজের ১৭তম বোর্ড সভা অনুষ্ঠিত হয় রাজধানীর মিরপুরে কলেজের সম্মেলন কক্ষে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন, আইজিপি ড. বেনজীর আহমেদসহ সরকারের শিক্ষা, অর্থ, জনপ্রশাসন ও মন্ত্রী পরিষদ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা ও ডিফেন্স স্টাফ কলেজের কমান্ডেন্ট সভায় উপস্থিত ছিলেন।

এই সভায় ১৬তম বোর্ড সভার সিদ্ধান্ত বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা করা হয়। এ সময় পুলিশ স্টাফ কলেজের বিধি ও প্রবিধি অনুমোদন এবং পুলিশ স্টাফ কলেজের আইন ২০০২ সংশোধন নিয়ে আলোচনা হয়।

/জেইউ/এমআর/এমওএফ/

লাইভ

টপ