X
শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮
সেকশনস

ফের ক্যাব সভাপতি হলেন গোলাম রহমান 

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২১, ১৬:১৬

‌কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) সভাপতি হিসেবে গোলাম রহমান পুনরায় নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (৭ ডিসেম্বর) অনলাইনে অনুষ্ঠিত ক্যাবের বার্ষিক সাধারণ সভা ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির নির্বাচনে তাকে পুনরায় সভাপতি নির্বাচন করা হয়। এ সময় ক্যাবের নতুন কমিটি গঠন করা হয়। কমিটি আগামী দুই বছর নির্বাহী পরিষদের দায়িত্ব পালন করবে।

নতুন কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট হুমায়ুন কবীর ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি হয়েছেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রকৌশল অনুষদের ডিন ও ক্যাবের জ্বালানি উপদেষ্টা অধ্যাপক ড. এম শামসুল আলম, সহ-সভাপতি আইএসডিই বাংলাদেশের নির্বাহী পরিচালক এস এম নাজের হোসাইন, যুগ্ম সম্পাদক ডা. মো. শাহনেওয়াজ চৌধুরী, কোষাধ্যক্ষ ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য মো. মুঞ্জুর-ই-খোদা তরফদার এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাধারণ শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক সৈয়দ মিজানুর রহমান (রাজু)।

এ ছাড়াও প্রচার সম্পাদক ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাধারণ শিক্ষা বিভাগের প্রভাষক মুহাম্মদ সাজেদুল ইসলাম, সদস্য হিসাবে নির্বাচিত হয়েছেন ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ডা. এসএমজি সাকলায়েন রাসেল, মুনিরা আলম ও প্রকৌশলী ইজাজুর রহমান।

নির্বাচনে হারুন-উর-রশিদ প্রধান নির্বাচন কমিশনার ও মোশতাক আহম্মেদ ভূঁইয়া ও মাইন উদ্দীন আহম্মেদ নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। সভাপতি গোলাম রহমান বলেন, নতুন নির্বাচিত নির্বাহী কমিটি দেশের ১৮ কোটি ভোক্তার স্বার্থ সংরক্ষণে ভবিষ্যতে আরও সক্রিয় হবে। ভোক্তাদের আশা পূরণে কাজ করে যাবে।

/জিএম/ইউএস/
সম্পর্কিত
প্রণোদনা ব্যবহার হচ্ছে না, অভিযোগ ক্যাব সভাপতির
প্রণোদনা ব্যবহার হচ্ছে না, অভিযোগ ক্যাব সভাপতির
সর্বশেষসর্বাধিক

লাইভ

এ বিভাগের অন্যান্য সংবাদ
প্রণোদনা ব্যবহার হচ্ছে না, অভিযোগ ক্যাব সভাপতির
প্রণোদনা ব্যবহার হচ্ছে না, অভিযোগ ক্যাব সভাপতির
© 2022 Bangla Tribune