X
সকল বিভাগ
সেকশনস
সকল বিভাগ

রাজধানীতে ডিম বোঝাই ভ্যানচালক নিহতের ঘটনায় ট্রাকচালক গ্রেফতার

আপডেট : ২৭ জানুয়ারি ২০২২, ১৪:২৯

রাজধানীর বেইলি রোডে ডিম বোঝাই ভ্যানচালককে চাপা দেওয়ার পর ভ্যানচালক নিহতের ঘটনায় একটি সিমেন্ট কোম্পানির ট্রাকচালক মোহাম্মদ জসিম উদ্দিনকে (৩২) গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (২৬ জানুয়ারি) রাতে চট্টগ্রামের চাঁদগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (২৭ জনুয়ারি) রাজধানীর কাওরান বাজার মিডিয়া সেন্টারে ব্রিফিংয়ে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সাংবাদিকদের এসব তথ্য জানান।

গ্রেফতার জসিমকে জিজ্ঞাসাবাদে জানা যায়, ২৩ জানুয়ারি রাতে সিমেন্টভর্তি ট্রাকটি মুন্সীগঞ্জ থেকে ঢাকার উত্তরা যায়। সেখানে সিমেন্ট নামিয়ে ২৪ জানুয়ারি ভোরে রাজধানীর উত্তরা থেকে ফের মুন্সীগঞ্জের দিকে রওনা দেয়। ভোর সাড়ে পাঁচটার দিকে রাজধানীর বেইলি রোডে পৌঁছালে ট্রাকটি ডিম বোঝাই দুটি ভ্যানকে ধাক্কা দেয়। এতে ভ্যান দুটি উল্টে গেলে চালক  নূর আলম নিহত ও তুহিন আহত হন। আহত চালক তুহিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, এ ঘটনার পর ঘটনাস্থলে ট্রাকটি রেখে পালিয়ে যায় ট্রাকচালক। পরে সে সিমেন্ট কোম্পানি কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে। প্রতিষ্ঠান তাকে আত্মগোপনে থাকার জন্য বলে। সে চট্টগ্রামে এক বন্ধুর বাসায় আত্মগোপনে থাকে।

জিজ্ঞাসাবাদে সে আরও জানায়, ৮ হাজার টাকা মাসিক বেতনে সে ওই কোম্পানিতে চাকরি করে। চলতি মাসের প্রথম দিকে সে যোগদান করে। এর আগে ১০ বছর ধরে গাবতলী ট্রাক স্ট্যান্ড থেকে ট্রাকে বিভিন্ন জায়গায় ইট বালু সরবরাহ করে আসছিল সে।

খন্দকার আল মঈন বলেন, ‘এ ঘটনা তদন্তে কর্তৃপক্ষের অবহেলা কিংবা সংশ্লিষ্টতা বেরিয়ে এলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

র‌্যাব আরও জানায়, নিহত ভ্যানচালকের নাম নূরে আলম। ঢাকার তেজগাঁও রেল স্টেশনের পাশে সপরিবারে একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন তিনি। তিনি ছিলেন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। প্রতিদিন ভোরে আরথি থেকে ডিম নিয়ে ভ্যানে করে দোকানে দোকানে সরবরাহ করে জীবিকা নির্বাহ করতেন। ঘটনার দিন রাজধানীর তেজগাঁও আড়ত থেকে ডিম নিয়ে জিঞ্জিরার বিভিন্ন দোকানের সরবরাহের জন্য যাচ্ছিলেন। স্বামী নূর আলমকে হারিয়ে একমাত্র শিশুকন্যাকে নিয়ে অসহায় জীবন যাপন করছেন তার স্ত্রী।

 

/আরটি/আইএ/
বাংলা ট্রিবিউনের সর্বশেষ
বিনা বাধায় স্কুলে প্রবেশ করে টেক্সাসের হামলাকারী
বিনা বাধায় স্কুলে প্রবেশ করে টেক্সাসের হামলাকারী
সাভারে অনুমোদনহীন ২ হাসপাতাল সিলগালা
সাভারে অনুমোদনহীন ২ হাসপাতাল সিলগালা
আন্তর্জাতিক বুকার পুরস্কার পেলেন প্রথম ভারতীয়
আন্তর্জাতিক বুকার পুরস্কার পেলেন প্রথম ভারতীয়
খুলনায় বিএনপির ৮ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
খুলনায় বিএনপির ৮ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
এ বিভাগের সর্বাধিক পঠিত
খিলগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নারী নিহত
খিলগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নারী নিহত