পল্লবীতে ভিওআইপি সরঞ্জামসহ আটক ১

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:০২, সেপ্টেম্বর ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:০৬, সেপ্টেম্বর ১৭, ২০১৯

রাজধানীর পল্লবী থেকে ভিওআইপি সরঞ্জামাদিসহ মো. মারুফুল ইসলাম রিকো (৩৬) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। সোমবার রাত পৌনে ১২টার দিকে পল্লবী থানার বালুঘাট এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল বাংলা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেন।

জব্দ করা সরঞ্জাম

আটক মারুফুল ইসলাম রিকোর ভাড়া বাসা থেকে পাঁচটি অ্যাড প্লাস সিম বক্স (৩২ পোর্ট), একটি কালো রঙয়ের সিম বক্স, মনিটর, রাউটার, সুইচ, সিপিইউ, আইপিএস, ব্যাটারি ও বিভিন্ন কোম্পানির ২১৫ টি সিম কার্ড এবং একাধিক ক্যাবল, চার্জার ক্যাবল, এন্টিনা উদ্ধার করা হয়।

এএসপি মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যার-৪ এর একটি টিম পল্লবীতে অভিযান চালিয়ে মারুফুল ইসলাম রিকোকে আটক করে। সে পল্লবীর বালুরমাঠ এলাকার ওই বাসায় ভাড়া থাকতো এবং অবৈধ ভিওআইপি ব্যবসা করছিলো, যা টেলিযোগাযোগ আইন-২০০১ অনুযায়ী শাস্তিযোগ্য অপরাধ।

বেশি লাভের লোভে ২০১৭ সাল থেকে মারুফুল ইসলাম রিকো অবৈধ ভিওআইপি ব্যবসা করছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় র‌্যাব।

 

 

/এসজেএ/ এএইচ/

লাইভ

টপ