স্বপ্নবাজ তরুণ ফাউন্ডেশনের উদ্যোগে দুস্থদের মাঝে নিত্যপণ্য বিতরণ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০২:০৫, এপ্রিল ১০, ২০২০ | সর্বশেষ আপডেট : ০২:০৭, এপ্রিল ১০, ২০২০


করোনার সংক্রমণের প্রভাবে নিম্ন-মধ্যবিত্ত বা নিম্নবিত্ত পরিবারগুলোর আয়ের উৎস বন্ধ হয়ে যাওয়া অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সমাজসেবামূলক সংগঠন স্বপ্নবাজ তরুণ ফাউন্ডেশন। সংগঠনটির স্বেচ্ছাসেবক কর্মীরা দুস্থ মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দিয়েছেন ৫দিনের নিত্যপণ্যের বাজার।
বৃহস্পতিবার (৯ এপ্রিল) রাজধানীর বিভিন্ন এলাকাজুড়ে কয়েকধাপে বিভক্ত হয়ে সংগঠনটি তাদের এই স্বোচ্ছাসেবামূলক কার্যক্রম পরিচালনা করে।
প্রথম ধাপে ফাউন্ডেশনের পক্ষ থেকে কেরানীগঞ্জ এলাকার বিভিন্ন স্থানে উপার্জন বন্ধ হয়ে যাওয়াদের মাঝে ৫ দিনের বাজার সামগ্রী পৌঁছে দেওয়া হয়। দ্বিতীয় ধাপে সদরঘাট এলাকার ফরাজগঞ্জ ঘাটের মাঝিদের মধ্যে ৫ দিনের বাজার সামগ্রী বিতরণ করা হয়। তৃতীয় ধাপে বাউনিয়া, উত্তরা, ঢাকার অভ্যন্তরীণ বেশ কিছু পরিবারকে ৫ দিনের বাজার সামগ্রী বিতরণ করা হয়। এরপর ঢাকার মাতুয়াইল এলাকা থেকে ফোন পেয়ে ২টি অসহায় পরিবারকে ৫দিনের এবং ধানমন্ডি, মিরপুর, মেরুল বাড্ডা এলাকা থেকে ফোন পেয়ে ৬টি পরিবারকে ১০ দিনের প্রয়োজনীয় সাহায্য পৌঁছে দেয় স্বপ্নবাজ তরুণ ফাউন্ডেশন।

স্বপ্নবাজ তরুণ ফাউন্ডেশনের অন্যতম সদস্য রিজওয়ানুল ইসলাম সানজিদ বাংলা ট্রিবিউনকে বলেন, স্বপ্নবাজ তরুণ ফাউন্ডেশনের এই কার্যক্রম রমজান মাস পর্যন্ত আরও বেশ কয়েকটি ধাপে চলমান থাকবে। আমাদের এই কার্যক্রম পরিচালনার সঙ্গে যারা স্বেচ্ছাসেবক আছেন ও যারা বিভিন্নভাবে সহযোগিতার হাত বাড়িয়েছেন তাদের সকলের প্রতি আমাদের কৃতজ্ঞতা।

/বিআই/এমআর/

সম্পর্কিত

লাইভ

টপ