পরিবেশ মন্ত্রীর ঈদ উপহার ২৮০০ পরিবারে

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৪০, মে ২২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৪৩, মে ২২, ২০২০

পরিবেশ মন্ত্রীর ঈদ উপহার বিতরণ

মৌলভীবাজারের নিজ নির্বাচনি এলাকায় ২ হাজার ৮০০ পরিবারের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন। শুক্রবার (২২ মে) জেলার বড়লেখা ও জুড়ী উপজেলার প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের নেতাদের মাধ্যমে তার ব্যক্তিগত উদ্যোগে এই উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

মন্ত্রণালয়ের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রত্যেক পরিবারকে পাঁচ কেজি চাল, এক কেজি ময়দা, এক কেজি চিনি, এক লিটার সয়াবিন এবং এক প্যাকেট সেমাই দেওয়া হয়েছে।

বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমেদ, বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, বড়লেখা উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক উপাধ্যক্ষ এ কে এম হেলাল উদ্দিন, বড়লেখা উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল লতিফ এবং উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও মন্ত্রীর সহকারী একান্ত সচিব কবিরুজ্জামান চৌধুরীসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা এই উপহার বিতরণ কার্যক্রমের সমন্বয় করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ইতোপূর্বে পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার ৫ হাজার ৬০০ এর বেশি অসহায় ও কর্মহীন পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

 

 

/এসএমএ/এএইচ/

সম্পর্কিত

লাইভ

টপ