নিলুফার মঞ্জুরের মৃত্যুতে শিক্ষামন্ত্রীর শোক‘শিক্ষার অগ্রগতিতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন নিলুফার’

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:০১, মে ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৫৭, মে ২৬, ২০২০

BT-Newঢাকার সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা সৈয়দ মঞ্জুর এলাহীর স্ত্রী অধ্যক্ষ নিলুফার মঞ্জুরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, ‘বাংলাদেশের শিক্ষার অগ্রগতিতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন নিলুফার মঞ্জুর।’

মঙ্গলবার (২৬ মে) এক শোকবার্তায় শিক্ষামন্ত্রী নিলুফারের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় শিক্ষামন্ত্রী বলেন, ‘নিলুফার মঞ্জুর দেশের ইংরেজি মাধ্যমের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর পাইওনিয়ার সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ। শিক্ষা বিস্তারে তার সুবিশাল কর্মযজ্ঞ ও অবদান তাকে একটি প্রতিষ্ঠানে পরিণত করেছিল। দেশ ও জাতি তার এ অবদানের কথা কৃতজ্ঞতাভরে স্মরণ করবে।’

সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতার মৃত্যুতে আরও শোক জানিয়েছেন মন্ত্রী, উপমন্ত্রী ও প্রতিমন্ত্রীরা। তাদের মধ্যে রয়েছেন– বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অধ্যক্ষ নিলুফার মঞ্জুর মঙ্গলবার (২৬ মে) ভোর ৩টার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আরও পড়ুন: করোনায় সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুরের মৃত্যু

 

 

/এসএমএ/এমএএ/

লাইভ

টপ