শ্বাসকষ্ট নিয়ে মারা গেলেন কর কমিশনার জামাল আহমেদ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১২:৫৭, জুলাই ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৫১, জুলাই ০১, ২০২০

BT-Newশ্বাসকষ্ট নিয়ে আয়কর কমিশনার জামাল আহমেদ মারা গেছেন (ইন্নালিল্লাহি... রাজিউন)। বুধবার (১ জুলাই) সকাল সাড়ে ৮টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। জামাল আহমেদ বিসিএস (কর) ১৩তম ব্যাচের কর্মকর্তা। বিসিএস (ট্যাকসেশন) অ্যাসোসিয়েশনের সভাপতি ও কর কমিশনার মো. রেজাউল করিম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

জামাল আহমেদ জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) আওতাধীন ঢাকা কর আপিল অঞ্চল-৩-এর কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।তার বয়স হয়েছিল ৫৮ বছর।

বিসিএস (ট্যাকসেশন) অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান রেজাউল করিম চৌধুরী। তিনি জানান, শ্বাসকষ্ট বেড়ে অসুস্থ হয়ে পড়লে জামাল আহমেদকে গত ১৭ জুন স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তবে করোনার নমুনা পরীক্ষায় তার নেগেটিভ রিপোর্ট এসেছে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে লিভার, কিডনি, উচ্চ রক্তচাপসহ নানান জটিল রোগে তিনি ভুগছিলেন। ভর্তির পরই তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ছিলেন। গত রাতে অবস্থার অবনতি হয়। আজ সকালে লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়।

জামাল আহমেদের গ্রামের বাড়ি হবিগঞ্জের চুনারুঘাট পাকুড়িয়ায়।তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন।

এদিকে জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো.  রহমাতুল মুনিম  জামাল আহমেদের  মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন। পাশাপাশি তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

/জিএম/এমএএ/

লাইভ

টপ