চাকরির নামে প্রতারণা, রিমান্ডে ৩ জন কারাগারে ৪

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:১৮, জুলাই ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:২১, জুলাই ০৩, ২০২০

আদালত

চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে রাজধানীর কদমতলী এলাকা থেকে গ্রেফতার তিন জনকে বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একইসঙ্গে চার জনের রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শুক্রবার (৩ জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী  শুনানি শেষে এ আদেশ দেন।

রিমান্ড-প্রাপ্ত আসামিদের মধ্যে ইসমাইলের দুই দিন এবং  মোসলেম উদ্দিন ওরফে রানা ও জালাল উদ্দিনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

কারাগারে যাওয়া আসামিরা হলেন— শরিফ হোসেন, শবনম আক্তার, সুমাইয়া আক্তার রিভা ও বিথী আক্তার।

আদালতের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, শুক্রবার দুপুরে কদমতলী থানার এই মামলার তদন্ত কর্মকর্তা সাত আসামিকে আদালতে হাজির করেন। মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে তাদের প্রত্যককে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। অপরদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক এ আদেশ দেন।

এর আগে বৃহস্পতিবার (২ জুলাই) কদমতলী থানার দনিয়া এলাকায় অভিযান চালিয়ে ইভারওয়ে সিকিউরিটি প্রাইভেট লিমিটেড নামে একটি অফিস থেকে প্রতারক চক্রের সাত সদস্যকে গ্রেফতার করেন র‌্যাব-১১ এর সদস্যরা। চাকরি দেওয়ার নামে প্রতারণা করে আসছিল এই চক্রটি। ওই অফিস থেকে চাকরি প্রত্যাশী ৬০ ভুক্তভোগীকে উদ্ধার করা হয়।এ ঘটনায় কদমতলী থানায় তাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়।

 

/টিএইচ/এপিএইচ/

লাইভ

টপ