সরকারি নিয়োগের দাবি স্বেচ্ছাসেবক মেডিক্যাল টেকনোলজিস্টদের

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:১০, জুলাই ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:১৩, জুলাই ২৯, ২০২০

সরকারি নিয়োগের দাবি জানিয়েছে স্বেচ্ছাসেবক মেডিক্যাল টেকনোলজিস্টরা। তাদের অভিযোগ, দুই ধাপে মোট ২০২ জন মেডিক্যাল টেকনোলজিস্ট নেওয়া হলেও করোনার শুরু থেকে কাজ করা স্বেচ্ছাসেবী মেডিক্যাল টেকনোলজিস্টরা নিয়োগ বঞ্চিত হয়েছে। বুধবার (২৯ জুলাই) ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে স্বেচ্ছাসেবক মেডিক্যাল টেকনোলজিস্টদের মুখপাত্র শেখ শাহিন বলেন, 'করোনা মহামারীর শুরু থেকেই জীবনের মায়া ত্যাগ করে জনসাধারণের করোনাভাইরাসের স্যাম্পল কালেকশন ও পরীক্ষার কাজ করছি আমরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোভিড-১৯ এর সঙ্গে সরাসরি যুক্ত স্বেচ্ছাসেবী মেডিক্যাল টেকনোলজিস্টদের রাজস্ব খাতে নিয়োগ দেওয়ার জন্য প্রথম ধাপে ১৪৫ এবং দ্বিতীয় ধাপে ৫৭ জন মেডিক্যাল টেকনোলজিস্ট অনুমোদন দেয়। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয়, এই ২০২ জনের মধ্যে প্রকৃত করোনা যোদ্ধা স্বেচ্ছাসেবক মেডিক্যাল টেকনোলজিস্টদের নাম নেই।'

সংবাদ সম্মেলনে বৈষম্য তৈরি না করে কোভিড হাসপাতালে কর্মরত বঞ্চিত স্বেচ্ছাসেবক মেডিক্যাল টেকনোলজিস্টদের সরকারি নিয়োগ দেওয়া দাবি জানানো হয়। এই সময় সংবাদ সম্মেলনে স্বেচ্ছাসেবক মেডিক্যাল টেকনোলজিস্টরা উপস্থিত ছিলেন।

/এইচএন/এনএস/

লাইভ

টপ