মোহাম্মদপুরে ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:৪১, আগস্ট ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:৪৫, আগস্ট ০৬, ২০২০

লাশ উদ্ধাররাজধানীর মোহাম্মদপুরের কাদেরাবাদ হাউজিংয়ের একটি বাড়ির দোতলার ফ্ল্যাট থেকে এক তরুণীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। কয়েকজন তরুণী মিলে ওই ফ্ল্যাটে মেস করে তারা থাকতেন। ঈদের দিন থেকে ওই তরুণী একাই এই মেসে ছিলেন। বৃহস্পতিবার (৬ আগস্ট) বিকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বাংলা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেন।

ওসি বলেন, ‘বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মোহাম্মদপুরের কাদেরাবাদ হাউজিংয়ের ৫ নম্বর সড়কের ৩ নম্বর ভবনের দোতলার ফ্ল্যাট থেকে জেরিন (১৬) নামে এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ফ্ল্যাটের ডাইনিং স্পেসে পড়ে ছিল। ফ্ল্যাটের মেঝেতে জমাট বাঁধা রক্ত এবং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো ছিল। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি।’

ওই ফ্ল্যাটের তিনটি কক্ষের একটিতে থাকতেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রত্না। বৃহস্পতিবার ফ্ল্যাটে ফিরে তিনি ওই তরুণীর লাশ দেখতে পান। এরপর খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

রত্না পুলিশকে জানিয়েছেন, তিনি গত শনিবার থেকে মেসে ছিলেন না। রাজধানীতে তার এক নিকটাত্মীয়ের বাসায় গিয়েছিলেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি মেসে ফেরেন। তিনি তালা খুলে ভেতরে প্রবেশ করেই দুর্গন্ধ পান। এরপর ভেতরে গিয়ে জেরিনের মৃতদেহ পড়ে থাকতে দেখে চিৎকার করে বের হয়ে আসেন।

নিহত জেরিন সম্পর্কে রত্না পুলিশকে যে তথ্য দিয়েছে পুলিশ তা যাচাই-বাছাই করছে। জেরিন নামে এই তরুণী রুমমেটদের জানিয়েছিল তার বাড়ি দিনাজপুর। তিনি মোহাম্মদপুরের একটি স্কুলে নবম শ্রেণিতে পড়ালেখা করেন। তবে তাৎক্ষণিক তার বিষয়ে বেশি কিছু জানাতে পারেনি পুলিশ।

ওসি আরও বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত জেরিনের স্বজনদের খুঁজে বের করার চেষ্টা চলছে।’

 

/এআরআর/এমএএ/

লাইভ

টপ