পল্টনে বোমা বিস্ফোরণ: পাঁচ জঙ্গি রিমান্ডে

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:০০, আগস্ট ১২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:০৮, আগস্ট ১২, ২০২০

রাজধানীর পল্টনে বোমা বিস্ফোরণের ঘটনায় গ্রেফতার জঙ্গি সংগঠনের পাঁচ সদস্যকে সাত দিন করে রিমান্ড দিয়েছেন আদালত। বুধবার (১২ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো.জসীম শুনানি শেষে এই আদেশ দেন।
রিমান্ড প্রাপ্ত আসামিরা হলো, শেখ সুলতান মোহাম্মদ নাইমুজ্জামান (২৬), সানাউল ইসলাম সাদি (২৮), রুবেল আহমেদ (২৮), আব্দুর রহিম জুয়েল (৩০) ও সায়েম মির্জা (২৪)। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) পুলিশের উপ- পরিদর্শক মোতালেব হোসেন বাংলা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেছেন।
মোতালেব হোসেন জানান, বুধবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক আব্দুল্লাহ আল নজরুল মামলার সুষ্ঠু তদন্তের জন্য আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। বিচারক আসামিদের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এরআগে, মঙ্গলবার (১১ আগস্ট) সিলেট থেকে তাদের আটক করে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট। গত ২৪ জুলাই রাত ১০টার দিকে পল্টনে হঠাৎ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে এতে কোনও হতাহতের ঘটনা ঘটেনি। বিস্ফোরণস্থল থেকে ২০০ গজ দূরে পল্টন থানা পুলিশের একটি চেকপোস্ট ছিল। ওই ঘটনায় পল্টন থানায় বিস্ফোরক আইনে একটি মামলা হয়।

/টিএইচ/এনএস/

সম্পর্কিত

লাইভ

টপ