বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ৩১তম বিসিএস ক্যাডারদের নতুন কমিটির শ্রদ্ধা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:৩১, সেপ্টেম্বর ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:৩৫, সেপ্টেম্বর ১৯, ২০২০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের নবগঠিত কমিটির সদস্যরা। শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন কমিটির সদস্যদের নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সভাপতি আব্দুল্লাহ আল হাদী ও সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় দে সজল। ৩১তম বিসিএসে চাকরি জীবনে প্রবেশের পর থেকে পেশাগত কাজের বাইরে নিজেদের বন্ধনকে আরও সুদৃঢ় করতে যাত্রা শুরু করে এই ক্যাডার অ্যাসোসিয়েশন।
গত ১২ সেপ্টেম্বর ১৫১ সদস্যদের নতুন কমিটি ঘোষণা করে ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশন। শনিবার কমিটিতে আরও কয়েকজনকে বিভিন্ন পদে পদায়ন করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল হাদী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসারে সম্পূর্ণভাবে জনগণের কাছে ওয়াদাবদ্ধ থেকে কাজ করে যাওয়ার জন্য প্রত্যেকে নিজেদের কাছে দায়বদ্ধ। অতীতের ধারাবাহিকতায় নতুন কমিটির সদস্যরা সবাই প্রতিশ্রুতি অনুযায়ী একটি সুখী, সুন্দর ও সমৃদ্ধশালী দেশ গড়ে যার যার অবস্থান থেকে কাজ করবেন।
সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় দে সজল বলেন, ভ্রাতৃত্ববোধের জায়গা থেকে আমাদের এই সম্মেলন। আমরা চাই পেশাগত জীবনে যেমন নিজেদের প্রতি দায়িত্ব নিষ্ঠার সঙ্গে কাজ করবো, তেমনি সাংগঠনিকভাবেও প্রত্যেক সদস্য সমাজের জন্য কাজ করবো। যাতে নিজেদের আরও সমৃদ্ধ করতে পারি।
এসময় আরও উপস্থিত ছিলেন তথ্য ক্যাডারের মাহফুজুল ইসলাম, তানভীর আহমেদ, মো. নাজমুল হাসান, পোস্টাল ক্যাডারের তরিকুল ইসলাম, কাস্টমস ক্যাডারের মহিউদ্দীন মাহী, ট্যাক্স ক্যাডারের রাশেদ রেজা, মিজানুর রহমান, কৃষি ক্যাডারের কবির জুয়েল, মাসুমা জান্নাত সুমী, পররাষ্ট্র ক্যাডারের হাসান আব্দুললাহ তৌহীদ, পুলিশ ক্যাডারের হারুন অর রশিদ, থান্ডার খাইরুল, শিক্ষা ক্যাডারের মুশফিকুর রহমান, এম এ বাসার, গনেশ ঢালী প্রমুখ।

 

/সিএ/এমআর/

লাইভ

টপ
X