দক্ষিণখানে সৎ ছেলের ছুরিকাঘাতে বাবা খুন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:১৮, সেপ্টেম্বর ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:১৮, সেপ্টেম্বর ২৬, ২০২০

রাজধানীর দক্ষিণখানে সৎ ছেলের ছুরিকাঘাতে বাবা খুন হওয়ার ঘটনা ঘটেছে। নিহতের নাম মিলন শেখ ওরফে মোহর উদ্দিন (৪৫)। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দিনগত রাতে এ ঘটনা ঘটে।
নিহত মোহর উদ্দিনের ছোট ভাই হৃদয় জানান, তার ভাই পেশায় রাজমিস্ত্রি ছিলেন। তিনি দক্ষিণখানে চোরাইটেক এলাকায় পরিবারের সঙ্গে একটি ভাড়া বাসায় থাকতেন। শুক্রবার মোহরের ষোল বছর বয়সী সৎ ছেলে ইয়াছিনের সঙ্গে আর্থিক বিষয় নিয়ে পারিবারিক কলহ হয়। তর্কবিতর্কের একপর্যায়ে ইয়াসিন মোহরের বুকের বাম পাশে ছুরিকাঘাত করে। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ জানায়, মিলন শেখ বছর সাতেক আগে আছমা নামে এক নারীকে বিয়ে করে। তবে মিলন শেখ তার সৎ পুত্রকে দেখতে পারতো না। মাঝেমধ্যে সৎ ছেলে ইয়াছিন তার মায়ের কাছে আসলে মিলন শেখ খারাপ ব্যবহার করতো। শুক্রবার ইয়াছিন তার মায়ের কাছে আসলে মিলন শেখ গালমন্দ করে। এতে ক্ষিপ্ত হয়ে ইয়াছিন তার সৎ বাবাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্বজনরা জানান, নিহত মোহর উদ্দিনের বাবার নাম মোহাম্মদ আলী। গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার চরকুড়িগ্রামে।
পুলিশের দক্ষিণ খান জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাফিজুর রহমান রিয়েল জানান, নিহত মিলন শেখের সৎ ছেলে ইয়াছিনকে গ্রেফতার করা হয়েছে। সে হত্যার কথা স্বীকার করেছে।

 

/এনএল/এমআর/

লাইভ

টপ