রাগ করে বাসা ছেড়ে যাওয়া যুবকের লাশ ভাসছিল গুলশান লেকে

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:৩৬, সেপ্টেম্বর ২৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৩৭, সেপ্টেম্বর ২৮, ২০২০

গুলশানরাজধানীর গুলশানে লেক থেকে ভাসমান অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মাহফুজ জামাল ভূঁইয়া ওরফে ফয়সাল (২৮)। দুই দিন আগে রাগ করে বাসা থেকে বের হয়ে যান তিনি। এরপর তার আর কোনও খবর পাওয়া পাওয়া যায়নি।

সোমবার (২৮ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১টার দিকে গুলশান ১২৮ নম্বর রোডের শেষ মাথায় লেক থেকে লাশটি উদ্ধার করা হয়। গুলশান থানার উপ-পরিদর্শক এসআই মো. মশিউর রহমান খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে আসেন।

তিনি জানান, ‘গত শনিবার (২৬ সেপ্টেম্বর) উত্তর বাড্ডা জ/২৮ ঠিকানায় নিজ বাসায় পারিবারিক বিষয় নিয়ে ভাইদের সঙ্গে বসলে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাসা থেকে রাগ করে বের হয়ে যান ফয়সাল। সোমবার লেক থেকে ফুলে যাওয়া অর্ধ পচনশীল মৃতদেহ উদ্ধার করি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। এ মৃত্যুর বিষয়ে তদন্ত চলছে।’

নিহতের বড় ভাই হাসানুজ্জামান জানান, ‘গত শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে পারিবারিক বিষয় রাগ করে ফয়সাল বাসা থেকে বের হয়ে যায়। সে মাঝে মধ্যে রাতে দেরি করে বাসায় ফিরতো। সে কারণে বকাঝকা দেওয়া হয়েছিল। তবে বাসা থেকে বের হলেও কখনও এভাবে দুই-তিনদিন বাসার বাইরে থাকেনি। সোমবার দুপুরে গুলশান থানার পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে।’

মৃত ফয়সাল উত্তর বাড্ডা  জ/২৮ স্থায়ী বাসিন্দা মনিরুজ্জামানের ছেলে। পাঁচ ভাই দুই বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়। পেশায় তিনি একটি মোটর পার্টসের  দোকানের ম্যানেজার ছিলেন। ময়নাতদন্ত শেষে সোমবার স্বজনরা লাশ নিয়ে যান।

 

/এআইবি/এআরআর/এফএস/

লাইভ

টপ
X