চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচন থেকে বাবলুকে সরে দাঁড়ানোর নির্দেশ জাপার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:০১, ডিসেম্বর ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:০৪, ডিসেম্বর ২২, ২০১৯

জিয়াউদ্দিন-বাবলুজাতীয় পার্টি (জাপা)-এর জাতীয় কাউন্সিলকে সামনে রেখে চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করার  সিদ্ধান্ত নিয়েছে দলটি। দলীয় নীতি-নির্ধারকদের পরামর্শ অনুযায়ী জাপা চেয়ারম্যান জিএম কাদের দল মনোনীত প্রার্থী সাবেক মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলুকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ দিয়েছেন। রবিবার (২২ ডিসেম্বর) তিনি এই নির্দেশ দেন। এদিন বিকালে জাপার প্রেসিডিয়াম সদস্য ও দলের চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় এই তথ্য জানিয়েছেন।

সুনীল শুভরায় বলেন, ‘জাতীয় সম্মেলন সফল করার জন্য বাবলুকে ইতোপূর্বে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছে। পার্টি মনে করে, এই মুহূর্তে উপনির্বাচনে অংশ নেওয়ার চেয়ে সংগঠনকে শক্তিশালী করার দিকে প্রত্যেক নেতাকে বেশি দায়িত্বশীল হতে হবে।’ তিনি আরও বলেন, ‘সে পরিপ্রেক্ষিত বিবেচনায় পার্টি এই মুহূর্তে চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে।’

উল্লেখ্য, চট্টগ্রাম-৮ আসনে ১৩ জানুয়ারি উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এরআগে, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) একাংশের সভাপতি মঈন উদ্দীন খান বাদলের মৃত্যুতে এই আসনটি শূন্য হয়।

 

 

 

/এসটিএস/এমএনএইচ/

লাইভ

টপ