ভোটের তারিখ পরিবর্তনের দাবি ইশরাকের

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:০৩, জানুয়ারি ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:০৫, জানুয়ারি ১৭, ২০২০

নির্বাচিন প্রচারণায় ইশরাক হোসেন (ছবি: ফোকাস বাংলা)ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের তারিখ পরিবর্তনের দাবি জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। তিনি বলেন, ‘অবশ্যই হিন্দু ধর্মাবলম্বীদের দাবি মেনে নেওয়া উচিত। পূজার দিন ভোট না দিয়ে একদিন হলেও এগিয়ে বা পিছিয়ে দেওয়া উচিত।’ শুক্রবার (১৭ জানুয়ারি) নগরীর শনির আখড়া এলাকায় প্রচারণাকালে গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি এই দাবি জানান।

ইশরাক বলেন, ‘ধর্মীয় উৎসবের দিন ভোটগ্রহণের তারিখ কেন ঘোষণা করা হলো? এটা নতুন কোনও ঘটনা নয়। ভোট ঘোষণার আগেও এই বিষয়টি নিয়ে কথা হয়েছে। তারপরও নির্বাচন কমিশন কেন ওইদিন ভোট ঘোষণা করলো, তা আমার বোধগম্য নয়।’

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে প্রচারণা চালানোর সময় ডিএসসিসির ৫২ নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম দীপুর ওপর হামলা হয়েছে দাবি করে ইশরাক বলেন, ‘তাকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমাদের প্রতিপক্ষ এই হামলা চালিয়েছে। আমরা কারও কাছে অভিযোগ আর করবো না।’ তারা কোনও বিচার পাননি বলেও তিনি অভিযোগ করেন।

/এসএস/এমএনএইচ/এমএমজে/

লাইভ

টপ