স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ চেয়ে বামজোটের বিক্ষোভ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:৪১, জুলাই ০৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৪৫, জুলাই ০৯, ২০২০

বামজোটের বিক্ষোভস্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের অপসারণ ও স্বাস্থ্যখাতের দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে জোর দাবি জানিয়েছে বাম গণতান্ত্রিক জোট। বৃহস্পতিবার (৯ জুলাই) জাতীয় প্রেস ক্লাবের সামনে এক সমাবেশে জোটের পক্ষ থেকে এ দাবি জানানো হয়।

সমাবেশে নেতারা বলেন, ‘করোনা মোকাবিলায় শুরু থেকেই স্বাস্থ্য মন্ত্রণালয় ও অধিদফতর ব্যর্থতার পরিচয় দিয়ে আসছে। একদিকে ব্যর্থতা আর সমন্বয়হীনতা পুরো পরিস্থিতিকে নিয়ন্ত্রণের বাইরে নিয়ে গেছে। তারসঙ্গে আছে দুর্নীতি-লুটপাট। এ প্রক্রিয়ায় গোটা স্বাস্থ্য ব্যবস্থা ভেঙে পড়েছে। করোনা, নন করোনা কোনও রোগী চিকিৎসা পাচ্ছেন না। এ ব্যর্থতার দায় নিয়ে মন্ত্রীর পদত্যাগ করা উচিত। এই ব্যর্থ স্বাস্থ্যমন্ত্রীর পদে থাকার কোনও নৈতিক অধিকার নেই।’

বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয় সমন্বয়ক বজলুর রশীদ ফিরোজের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সিপিবির সহকারী সাধারণ সম্পাদক সাজ্জাদ জহির চন্দন, বাসদের (মার্কসবাদী) মানস নন্দি, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির আকবর খান, গণসংহতি আন্দোলনের বাচ্চু ভুঁইয়া, কমিউনিস্ট লীগের নজরুল ইসলাম, সমাজতান্ত্রিক আন্দোলনের কমরেড হামিদুল হক ও গণতান্ত্রিক বিপ্লবী পার্টির শহিদুল ইসলাম সবুজ।

 

/এসটিএস/টিটি/

লাইভ

টপ