বুধবার থেকে মনোনয়ন ফরম ছাড়বে আ.লীগ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:৪৫, সেপ্টেম্বর ১৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৪৮, সেপ্টেম্বর ১৫, ২০২০

আওয়ামী লীগজেলা, উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে মনোনয়ন ফরম বিতরণ শুরু করছে দলটি। বুধবার (১৬ সেপ্টেম্বর) থেকে দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে থেকে ফরম সংগ্রহ শুরু হবে। চলবে আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ফরম বিতরণ ও সংগ্রহ কার্যক্রম চলবে। দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়

দলটি তিনটি জেলা পরিষদ, ৯টি উপজেলা পরিষদ ও ৬১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ফরম বিতরণ করবে। স্থানীয় সরকার পরিষদের একটি তিনটি প্রতিষ্ঠান মধ্যে উপজেলা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে দলীয় ভিত্তিতে নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় এ দুটি পদে প্রার্থী মনোনয়ন দেওয়া হবে। অপরদিকে জেলা পরিষদ নির্বাচন নির্দলীয় হওয়ার প্রার্থীকে সমর্থন দেওয়া হবে।

উল্লেখ্য, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সবাইকে যথাযথভাবে স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনও প্রকার লোকসমাগম না করে (এক/দুই জন ব্যক্তির বেশি প্রবেশ না করা) আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়ার অনুরোধ করা হচ্ছে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি জমা দিতে হবে।

 

/ইএইচএস/এফএস/

সম্পর্কিত

লাইভ

টপ
X