ঢাকা-১৮ থেকে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন শুরু: জাহাঙ্গীর

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৩৮, অক্টোবর ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৩৯, অক্টোবর ২৩, ২০২০

ঢাকা- ১৮ উপনির্বাচন থেকে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন শুরু বলে মন্তব্য করেছেন বিএনপির মনোনীত প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেন।

শুক্রবার (২৩ অক্টোবর) আগারগাঁওয়ে নির্বাচন কমিশন থেকে প্রতীক বরাদ্দ নিয়ে উত্তরার সাত নম্বর সেক্টরের এক নম্বর রোডের কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ শেষে এ কথা বলেন তিনি।

উল্লেখ্য, ঢাকা-১৮ আসনটি ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১ ও ১৭ নম্বর ওয়ার্ড,  দক্ষিণখান, খিলক্ষেত, তুরাগ, উত্তরা এবং উত্তরখান থানা এলাকা নিয়ে গঠিত।

নির্বাচনি গণসংযোগকালে এস এম জাহাঙ্গীর হোসেন বলেন, ‘আমাদের নির্বাচন গণতন্ত্র পুনরুদ্ধারের নির্বাচন। খালেদা জিয়ার মুক্তির নির্বাচন। বিএনপির নেতাকর্মীরা মাঠে ছিল,আছে এবং ১২ নভেম্বর নির্বাচনের মাধ্যমে ধানের শীষের বিজয় নিয়ে ঘরে ফিরবে। ঢাকা ১৮ আসন থেকে খালেদা জিয়ার বিজয় শুরু হবে।’

তিনি বলেন, ‘এ সরকারকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না। ’

গণসংযোগে অংশ নেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, হাবিবুর রহমান হাবিব, আব্দুস সালাম, বিএনপি'র যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু প্রমুখ।

 

/এএইচআর/এপিএইচ/

লাইভ

টপ