ঢাকা-১৮ উপনির্বাচন: দিনব্যাপী গণসংযোগে আ. লীগ প্রার্থী হাবীব হাসান

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:৫৭, অক্টোবর ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:০৫, অক্টোবর ২৬, ২০২০

রাজধানী ঢাকার উত্তরায় দিনব্যাপী গণসংযোগ করলেন ঢাকা-১৮ আসনের  উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবীব হাসান।

উল্লেখ্য, ঢাকা-১৮ আসনটি ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১ ও ১৭ নম্বর ওয়ার্ড,  দক্ষিণখান, খিলক্ষেত, তুরাগ, উত্তরা এবং উত্তরখান থানা এলাকা নিয়ে গঠিত।

সোমবার (২৬ অক্টোবর) তিনি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শীর্ষ নেতাদের সঙ্গে উত্তর সিটি করপোরেশনের ৫১ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন। তারা রাস্তায়, পাড়া-মহল্লায় এমনকি ক্ষেত্রবিশেষে বাড়ি বাড়ি গিয়ে নৌকার প্রার্থীর পক্ষে ভোট চান। গণসংযোগকালে নেতারা লিফলেট বিতরণ করেন। ওই এলাকার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি খন্দকার বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, যুবলীগের ঢাকা মহানগর উত্তর শাখার ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক সহ-প্রচার সম্পাদক আজিজুল হক রানা, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাঈদুর রহমান হৃদয়সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

নির্বাচনি প্রচারের বিষয়ে জানতে চাইলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘তিনি গত কয়েকদিন যাবৎ গণসংযোগ করছেন। মানুষের মধ্যে নির্বাচন নিয়ে উৎসাহ-উদ্দীপনা দেখতে পেয়েছেন। নেতাকর্মীরাও মাঠে নেমেছেন। যাদের করোনাভীতি কম তারা নিশ্চয় ভোট দিতে যাবেন।’ তিনি বলেন, ‘যথাযথ স্বাস্থ্যবিধি মেনে প্রচার চলছে।’ এই উপ-নির্বাচনে যথেষ্টসংখ্যক ভোট পড়বে বলে তারা আশাবাদী। পাশাপাশি নৌকা বিপুল ভোটে বিজয়ী হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

 

/এমএইচবি/এপিএইচ/

লাইভ

টপ