সিরাজগঞ্জ জেলা আ.লীগের সভাপতি ও সা.সম্পাদককে অব্যাহতি

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:০৭, নভেম্বর ২২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:০৭, নভেম্বর ২২, ২০২০

আব্দুল লতিফ বিশ্বাস ও মো. হাবিবে মিল্লাত (ছবি সংগৃহীত)আওয়ামী লীগের সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. মো. হাবিবে মিল্লাতকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। দলটির সভাপতির নির্দেশক্রমে ও সংগঠনের গঠনতন্ত্রের বিধি মোতাবেক এই অব্যাহতি দেয় কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।

একইসঙ্গে পরবর্তী কাউন্সিল না হওয়া পর্যন্ত সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী (হাসান)-কে ভারপ্রাপ্ত সভাপতি এবং যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুস সামাদ তালুকদারকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

রবিবার (১১ নভেম্বর) আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আওয়ামী লীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বাংলা ট্রিবিউনকে জানান, দলের সভাপতি শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দলকে ঐক্যবদ্ধ করতে ব্যর্থ হওয়ায় দলের সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মিলে এ সিদ্ধান্ত নিয়েছেন।

 

/এমএইচবি/আইএ/

লাইভ

টপ