করোনা মোকাবিলায় সিঙ্গার বাংলাদেশের সহায়তা

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ২২:০৩, মে ১৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:০৮, মে ১৩, ২০২০

সিঙ্গার বাংলাদেশের প্রয়োজনীয় পণ্য সহায়তাদেশের শীর্ষস্থানীয় হোম অ্যাপ্লায়েন্স প্রতিষ্ঠান সিঙ্গার বাংলাদেশ করোনাভাইরাস মহামারি মোকাবিলায় সামনের সারির সেবা প্রদানকারীদের সুবিধার্থে বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে করোনা ইউনিটের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের পিপিই জীবাণুমুক্ত রাখা, খাবার গরম করে খাওয়া এবং ওষুধ সঠিক তাপমাত্রায় সংরক্ষণের জন্য বিভিন্ন পণ্য প্রদান করেছে।

কক্সবাজারের উদ্বাস্তু ক্যাম্পে মহামারি প্রতিরোধে মাস্ক তৈরি করতে সহায়তা প্রদানসহ বিভিন্ন পদক্ষেপের মাধ্যমে সিঙ্গার বাংলাদেশ অসহায় মানুষের পাশে এগিয়ে এসেছে।

গত ১০ মে সারাদেশের পুলিশের জন্য প্রয়োজনীয় পণ্য প্রদান করেছে সিঙ্গার বাংলাদেশ। ডিআইজি (ঢাকা রেঞ্জ) হাবিবুর রহমান এগুলো গ্রহণ করেন। সার্বিক পরিস্থিতিতে বাংলাদেশ পুলিশের পাশে থাকার জন্য সিঙ্গার বাংলাদেশকে ধন্যবাদ জানান তিনি। এ সময় ছিলেন সিঙ্গার বাংলাদেশের জেনারেল ম্যানেজার (মানবসম্পদ) সৈয়দ জাহিদুল ইসলাম, জেনারেল ম্যানেজার (সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট) রিয়াজ আমিন চৌধুরী এবং প্রোডাক্ট ম্যানেজার হুমায়ুন কবির।

করোনা মহামারিতে পুলিশ প্রশংসনীয় ভূমিকা পালন করে আসছে। সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন তারা। তাদের অনেকে করোনাভাইরাসের সংক্রমণে ভুগছেন এবং কয়েকজনের মৃত্যু হয়েছে।

সিঙ্গার বাংলাদেশের সিইও এম এইচ এম ফাইরোজ বলেন, ‘বাংলাদেশে কোভিড-১৯ মহামারি প্রতিরোধে স্বাস্থ্যকর্মীসহ সামনের সারির বীরযোদ্ধারা অনেক বড় দায়িত্ব পালন করছেন। তাই সিঙ্গার বাংলাদেশ বিভিন্ন পদক্ষেপের মাধ্যমে দেশের জনগণের পাশে থাকার জন্য সবসময় সচেষ্ট থাকবে।’

/জেএইচ/
টপ