X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

মার্সেল ফ্রিজ-ওয়াশিং মেশিন-ওভেন কিনে লাখপতি হওয়ার সুযোগ

বাংলা ট্রিবিউন ডেস্ক
০৯ জুন ২০২০, ২৩:৫০আপডেট : ১০ জুন ২০২০, ০০:০৫

‘ঈদের খুশি জমবে বেশি-ফ্রিজ, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেনে লাখপতি’ শীর্ষক সুবিধার ঘোষণা প্রদানে মার্সেলের ঊর্ধ্বতন কর্মকর্তারা আবারও লাখপতি হওয়ার সুযোগ দিচ্ছে দেশের শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিক্স পণ্যের ব্র্যান্ড মার্সেল। ঈদুল আজহাকে সামনে রেখে শুরু হয়েছে প্রতিষ্ঠানটির ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৭’। এর আওতায় মার্সেল ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন কিনলে ক্রেতারা পেতে পারেন সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। এছাড়া একটি এয়ার কন্ডিশনার কিনে আরেকটি এসি সম্পূর্ণ ফ্রি পাওয়ার সুযোগ রয়েছে।

গত ৭ জুন রাজধানীতে মার্সেলের করপোরেট কার্যালয়ে ‘ঈদের খুশি জমবে বেশি- ফ্রিজ, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেনে লাখপতি’ শীর্ষক সুবিধার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানে জানানো হয়, সোমবার (৮ জুন) থেকে শুরু হওয়া এ সুযোগ থাকছে কোরবানির ঈদ পর্যন্ত।

অনুষ্ঠানে ছিলেন মার্সেলের নির্বাহী পরিচালক ড. মো. সাখাওয়াৎ হোসেন, চিত্রনায়ক আমিন খান ও উদয় হাকিম, উপ-নির্বাহী পরিচালক ফিরোজ আলম ও শাহজাদা সেলিম, অতিরিক্ত পরিচালক মিল্টন আহমেদ।

এদিকে সোমবার একই ভেন্যুতে ‘একটি মার্সেল এসির সাথে পেতে পারেন আরেকটি এসি ১০০ শতাংশ ফ্রি’ শীর্ষক সুবিধার ঘোষণা দেওয়া হয়। ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৭’-এর আওতায় মার্সেল এয়ার কন্ডিশনার বা এসি কিনে নাম নিবন্ধন করলে ক্রেতারা আরেকটি এসি সম্পূর্ণ ফ্রি পেতে পারেন। সব ক্রেতার জন্য রয়েছে ১৫-৫০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক। এছাড়া থাকছে ফ্রি ইনস্টলেশন সুবিধা। সোমবার থেকে শুরু হওয়া এ সুযোগ থাকছে ৩০ জুন পর্যন্ত।

‘একটি মার্সেল এসির সাথে পেতে পারেন আরেকটি এসি ১০০ শতাংশ ফ্রি’ শীর্ষক সুবিধার ঘোষণা প্রদানে মার্সেলের ঊর্ধ্বতন কর্মকর্তারা অনলাইনে দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দেওয়ার লক্ষ্যে সারাদেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। এ পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল ফোন নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য মার্সেলের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনও মার্সেল সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্ক্ষিত সেবা পাচ্ছেন গ্রাহক। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে ১ লাখ টাকাসহ নিশ্চিত ক্যাশ ভাউচারের সুযোগ দেওয়া হচ্ছে।

জানা গেছে, স্থানীয় বাজারে মার্সেলের রয়েছে সাশ্রয়ী মূল্যের শতাধিক মডেলের ফ্রস্ট ও নন-ফ্রস্ট রেফ্রিজারেটর, ডিপ ফ্রিজ ও বেভারেজ কুলার। এগুলোতে একবছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি দেওয়া হচ্ছে।

সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, মার্সেল এসিতে সংযুক্ত করা হয় বিদ্যুৎ সাশ্রয়ী সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচার। মার্সেল ইনভার্টার এসি ৬০ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয়ী। এসিতে একবছরের রিপ্লেসমেন্ট সুবিধা দিচ্ছে মার্সেল। পাশাপাশি ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছরের গ্যারান্টি ও নন-ইনভার্টার কম্প্রেসরে পাঁচ বছরের গ্যারান্টি রয়েছে।

এদিকে বর্তমানে বাজারে মার্সেলের ৭ মডেলের সেমি অটোমেটিক এবং অটোমেটিক টপ লোডিং ওয়াশিং মেশিন রয়েছে। ওয়াশিং মেশিনে ক্রেতারা বিক্রয়োত্তর সেবা, হোম সার্ভিসসহ খুচরা যন্ত্রাংশে তিন বছর পর্যন্ত ওয়ারেন্টি পাচ্ছেন। এছাড়া আছে একবছর বিনামূল্যে হোম সার্ভিসের সুবিধা।

মার্সেল বর্তমানে ১৭, ২০, ২৩ ও ৩০ লিটার ধারণক্ষমতার পাঁচটি মডেলের মাইক্রোওয়েভ ওভেন বাজারজাত করছে। এতে মাছ-মাংস ডিফ্রস্ট থেকে শুরু করে খুব সহজেই নানান স্বাস্থ্যকর খাবার তৈরি করা যায়। মাইক্রোওয়েভ ওভেনের প্রধান যন্ত্রাংশে দুই বছরের ওয়ারেন্টির পাশাপাশি বিক্রয়োত্তর সেবা ও খুচরা যন্ত্রাংশে একবছরের ওয়ারেন্টি সুবিধা দিচ্ছে মার্সেল।

গ্রাহকদের দ্রুত বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারাদেশে মার্সেলের রয়েছে ৭৪টি সার্ভিস সেন্টার।

/জেএইচ/
সম্পর্কিত
সর্বশেষ খবর
প্রচণ্ড গরমে দই-ফলের এই ডেজার্ট বানিয়ে খান
প্রচণ্ড গরমে দই-ফলের এই ডেজার্ট বানিয়ে খান
গরুবোঝাই ভটভটির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২
গরুবোঝাই ভটভটির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২
ইউক্রেনকে ৫৫০ কোটি ডলারের সহায়তা দেবে সুইজারল্যান্ড
ইউক্রেনকে ৫৫০ কোটি ডলারের সহায়তা দেবে সুইজারল্যান্ড
সবজির বাজার ঊর্ধ্বমুখী, তীব্র গরমকে দুষছেন বিক্রেতারা
সবজির বাজার ঊর্ধ্বমুখী, তীব্র গরমকে দুষছেন বিক্রেতারা
সর্বাধিক পঠিত
দুদকের চাকরি ছাড়লেন ১৫ কর্মকর্তা
দুদকের চাকরি ছাড়লেন ১৫ কর্মকর্তা
খুলনায় এযাবৎকালের সর্বোচ্চ তাপমাত্রা
খুলনায় এযাবৎকালের সর্বোচ্চ তাপমাত্রা
চুক্তিতে মাউশির ডিজি হলেন নেহাল আহমেদ
চুক্তিতে মাউশির ডিজি হলেন নেহাল আহমেদ
ব্রাজিল থেকে গরু আমদানি প্রসঙ্গে যা বললেন রাষ্ট্রদূত
ব্রাজিল থেকে গরু আমদানি প্রসঙ্গে যা বললেন রাষ্ট্রদূত
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী