বোল্ট-ডি গ্র্যান্ডহোমকে অস্ট্রেলিয়ায় পাচ্ছে কিউইরা

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১০:৫৮, ডিসেম্বর ০৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:২০, ডিসেম্বর ০৬, ২০১৯

ট্রেন্ট বোল্ট ও ডি গ্র্যান্ডহোমআগামী সপ্তাহে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের আগে সুখবর পেলো নিউজিল্যান্ড। চোট থেকে সেরে উঠছেন ট্রেন্ট বোল্ট ও কলিন ডি গ্র্যান্ডহোম।

নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি) নিশ্চিত করেছে, শনিবার দলের সঙ্গে পার্থে যাবেন বোল্ট ও গ্র্যান্ডহোম। শুক্রবার মাউন্ট মঙ্গানুইয়ে একটি ট্রেনিং সেশনে দুজনের অগ্রগতি দেখা গেছে। বোল্ট সাইড স্ট্রেইনে ও ডি গ্র্যান্ডহোম অ্যাবডমিনাল টিয়ারে ইংল্যান্ডের বিপক্ষে হ্যামিল্টন টেস্ট খেলতে পারেননি।

টুইটারে এনজেডসি একটি পোস্টে জানায়, ‘ট্রেন্ট বোল্ট ও কলিন ডি গ্র্যান্ডহোমের দারুণ অগ্রগতি দেখা গেছে, ইনজুরি কাটিয়ে উঠেছেন তারা। আজ (শুক্রবার) বে ওভালে সফলভাবে ট্রেনিং করেছেন তারা। আগামীকাল তারা দলের সঙ্গে পার্থে যাবেন।’

তবে পার্থ স্টেডিয়ামে বৃহস্পতিবার শুরু হতে যাওয়া দিবা-রাত্রির টেস্টে তাদের অংশগ্রহণ এখনও নিশ্চিত নয়। নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড বলেছিলেন, ‘আমি জানি না আমার আত্মবিশ্বাসী হওয়া উচিত কিনা। কিন্তু আমি অনেক আশাবাদী যে অবস্থায় তাদের চাই, সেই জায়গায় তারা আছে।’

ইংল্যান্ডের বিপক্ষে শেষ টেস্টে ডি গ্র্যান্ডহোমের বদলে জায়গা পান ড্যারি মিচেল, যিনি করেন ৭৩ রান। তবে ছিলেন উইকেটশূন্য। বোল্টের অনুপস্থিতিতে ম্যাট হেনরি খেলেছিলেন হ্যামিল্টন টেস্ট। কিন্তু পার্থে আরও একজন বাড়তি পেসার চায় নিউজিল্যান্ড, তাতে জায়গা হতে পারে লকি ফার্গুসনের। টিম সাউদি ও নেইল ওয়াগনার পেস আক্রমণে থাকবেন।

/এফএইচএম/

লাইভ

টপ