বলিউড থেকে আইপিএলে যে তরুণ

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২২:৩১, ডিসেম্বর ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:৩৪, ডিসেম্বর ২০, ২০১৯

বলিউডে অভিনয় করা দিগ্বিজয় দেশমুখ এখন আইপিএলে।   বলিউড ছবি ‘কায় পুচে’র কথা মনে আছে? চেতন ভগতের উপন্যাস  ‘দ্য থ্রি মিসটেকস অব মাই লাইফ’ অবলম্বনে ২০১৩ সালে নির্মিত ছবিটি দর্শক নন্দিত হয়েছিল । সুশান্ত সিং রাজপুত, রাজকুমার রাও আর অমিত সাধ অভিনীত ছবিটি মূলত আবর্তিত হয়েছিল ১৪ বছরের উদীয়মান ব্যাটসম্যান আলী হাশমিকে ঘিরে। তাকে দেখানো হয়েছিল মারকুটে এক ব্যাটসম্যান হিসেবে। সেই আলী হাশমির চরিত্রে অভিনয় করা দিগ্বিজয় দেশমুখেরই এবার অভিষেক হতে যাচ্ছে আইপিএলে।

ছবির পর্দায় মারকুটে ব্যাটসম্যানের ভূমিকায় আলী যখন অভিনয় করেন, তার বয়স ছিল ১৪ বছর। পর্দার দেশমুখের বয়স এবং ভূমিকার সঙ্গে বাস্তবের দেশমুখের মিল নেই। কারণ তিনি আসলে পেসার। গতকাল কলকাতায় হওয়া নিলামে দিগ্বিজয় দেশমুখকে নিয়েছে আইপিএলের বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। তাকে কিনতে ২০ লাখ রুপি খরচ করেছে মুম্বাই।

অল্প বয়সে ফিল্মে নামলেও ক্রিকেট ক্যারিয়ার খুব বেশি দিনের নয়। এই বছরের শুরুতে মহারাষ্ট্রের হয়ে ঘরোয়া ক্রিকেটে অভিষেক হয় তার। ছবির পর্দায় শেষ দৃশ্যে বিধ্বংসী ব্যাটসম্যানের ভূমিকায় ভারতের জার্সিতে দেখা গেছে তাকে। আইপিএলে তাই দিগ্বিজয়কে ঘিরে কৌতূহল আছে মানুষের। 

/এফআইআর/পিকে/

লাইভ

টপ