মুশফিকের না, দুদিনের মধ্যেই দল ঘোষণা

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২২:৫৩, জানুয়ারি ১৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:৫৩, জানুয়ারি ১৬, ২০২০

পাকিস্তানে যাবেন না মুশফিকুর রহিম। যাবে না, যাবে না করেও শেষ পর্যন্ত পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান বলেছিলেন, অনেক ক্রিকেটারই এই সফরে যেতে রাজি নন। সফর নিশ্চিত হয়ে যাওয়ার পর পাকিস্তানে যাবেন না বলে জানিয়ে দিয়েছেন বাংলাদেশের অভিজ্ঞ  উইকেটকিপার-ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

মুশফিকুর রহিম নিজেই ফোন করে জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীনকে। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বার্তা সংস্থা এএফপিকে প্রধান নির্বাচক মিনহাজুল বলেছেন, ‘মুশফিক আজ আমাকে ফোন করে জানিয়েছেন সে পাকিস্তান সফরে যাবে না।  আমরা এখন ওর আনুষ্ঠানিক চিঠির  অপেক্ষায় আছি। চিঠি দিলেই তাকে আমরা সিরিজ থেকে বাদ দেবো।’ আগামী দুই-এক দিনের মধ্যেই পাকিস্তান সফরের দল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন মিনহাজুল।

বাংলাদেশ পাকিস্তান সফর করবে তিন ধাপে। প্রথমে ২৪ থেকে ২৭ জানুয়ারি খেলবে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ, লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। দ্বিতীয় ধাপে রাওয়ালপিন্ডিতে ৭-১১ ফেব্রুয়ারি পর্য়ন্ত অনুষ্ঠেয় প্রথম টেস্ট।তৃতীয় ও শেষ ধাপের সফরে ৩ এপ্রিল করাচিতে একটি ওয়ানডে খেলে সেখানেই দুদিন পর নামবে দ্বিতীয় টেস্ট খেলতে।

পাকিস্তান সফরে মুশফিকের না থাকাটা বাংলাদেশের জন্য বড় ধাক্কা। কারণ আইসিসির দুই বছরের নিষেধাজ্ঞার ফলে দলে নেই অলরাউন্ডার সাকিব আল হাসানও।

 

/এফআইআর/পিকে/

লাইভ

টপ