জহিরের ‘ডাবল’ হয়নি, হয়েছে শিরিনের

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:১০, জানুয়ারি ১৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:১৪, জানুয়ারি ১৮, ২০২০

Closing-5৪০০ মিটারে সোনা জিতে জহির রায়হান ২০০ মিটারেও চ্যাম্পিয়ন হতে চেয়েছিলেন খুব করে। কিন্তু ‘ডাবল’ হলো না তার। চট্টগ্রামে জাতীয় অ্যাথলেটিকসের শেষদিনে শনিবার নিজের শ্রেষ্ঠত্ব ধরে রাখতে পারেননি। ২০০ মিটারের মুকুট হারিয়েছেন সাইফুল ইসলামের কাছে। অন্যদিকে মেয়েদের বিভাগে শ্রেষ্ঠত্ব ফিরে পেয়েছেন শিরিন আক্তার।

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে ছেলেদের ২০০ মিটারে ২১ সেকেন্ড সময় করে সেরা হন নৌবাহিনীর সাইফুল। গতবারের চ্যাম্পিয়ন জহির ২১.২০ সেকেন্ড সময় করে রানারআপ হয়েছেন।

মেয়েদের বিভাগে শিরিন আক্তার ১০০ মিটারের পর ২০০ মিটারেও চ্যাম্পিয়ন হয়ে দ্বিমুকুট জিতেছেন। গতবার সোহাগী আক্তারের কাছে ফটো ফিনিশিংয়ে হেরে দ্বিতীয় হওয়া শিরিন এবার ২৪.৭০ সেকেন্ড সময় করে সেরা হয়েছেন। সেনাবাহিনীর শরীফা খাতুন ২৫.৬০ সেকেন্ড সময় নিয়ে হন দ্বিতীয়।

৮০০ মিটারে ছেলেদের বিভাগে নৌবাহিনীর রাকিবুল ইসলাম ১ মিনিট ৫৮.৭০ সেকেন্ড সময় নিয়ে এবং মেয়েদের বিভাগে সেনাবাহিনীর সুমি আক্তার ২ মিনিট ২৬.৯০ সেকেন্ড সময় নিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন।

তিন দিনব্যাপী এই প্রতিযোগিতায় ২১ সোনা, ১৮ রুপা ও ৮টি ব্রোঞ্জ নিয়ে চ্যাম্পিয়ন হয়েছে নৌবাহিনী। ১৪ সোনা, ১৪ রুপা ও ১৪ ব্রোঞ্জ নিয়ে রানার্সআপ সেনাবাহিনী। এ ছাড়া ১টি করে সোনা ও রুপা এবং ২টি ব্রোঞ্জ নিয়ে আনসার ভিডিপি হয়েছে তৃতীয়।

/টিএ/পিকে/

লাইভ

টপ