পাকিস্তানে আমাদের ভালো করা উচিত: সাকিব

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৩৭, জানুয়ারি ২২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৪০, জানুয়ারি ২২, ২০২০

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কথা বলছেন সাকিবতিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আজ বুধবার রাত আটটায় পাকিস্তানে উড়াল দিচ্ছে বাংলাদেশ দল। সবগুলো ম্যাচই হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

গত বছর এই ভেন্যুতেই তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে শ্রীলঙ্কা। সবগুলো ম্যাচই হেরেছিল স্বাগতিক পাকিস্তান। সাকিব আল হাসান মনে করেন শ্রীলঙ্কার মতো বাংলাদেশেরও পাকিস্তানে ভালো করা উচিত।

স্পষ্ট ফিক্সিংয়ের তথ্য গোপন করে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন সাকিব। আপাতত ক্রিকেটের বাইরের জীবনে ব্যস্ত সময় কাটাচ্ছেন অভিজ্ঞ ক্রিকেটার। বুধবার ডেইলি স্টার সেন্টারে লাইফবয়ের সঙ্গে নতুন করে তিন বছরের চুক্তি করেন সাকিব। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানেই বাংলাদেশের দলের সম্ভাবনা নিয়ে কথা বলেন সাবেক অধিনায়ক।

এক প্রশ্নের উত্তরে সাকিব বলেছেন, ‘অবশ্যই চাই, বাংলাদেশ দল যেন সাফল্য নিয়ে আসতে পারে। শ্রীলঙ্কা শেষবার ওখানে ৩-০ তে জিতে এসেছে পাকিস্তানের সঙ্গে। আমি মনে করি আমাদেরও ভালো ফল করা উচিত।’

অনেক টানাপোড়েনের পর পাকিস্তান সফরে রওনা দিয়েছে বাংলাদেশ। অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম নিরাপত্তাকে কারণ দেখিয়ে সিরিজ থেকে সরে দাঁড়িয়েছেন। কোচিং স্টাফের অনেকেই যাচ্ছেন না। সব মিলিয়ে দীর্ঘদিন পর একটু অস্বস্তি নিয়েই পাকিস্তান সফরে যাওয়া বাংলাদেশের! সাকিব শুভকামনা জানিয়েছেন মাহমুদউল্লাহর দলকে, ‘সবার জন্য শুভকামনা। আশা করি সবাই যেন নিরাপদে যেতে পারে এবং খেলে নিরাপদে ফিরে আসতে পারে।’

/আরআই/পিকে/

লাইভ

টপ