প্রধানমন্ত্রীর হাতের রান্না খেয়ে অভিভূত সাকিব

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৫:৪৬, জানুয়ারি ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৪৩, জানুয়ারি ২৬, ২০২০

প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিবের স্ত্রী-কন্যাপ্রধানমন্ত্রী শেখ হাসিনার রান্নার শখ বহু দিনের। দেশের সর্বোচ্চ ক্ষমতাধর মানুষটির হাতের রান্না কেমন−সেই স্বাদ পেতে হলে ভাগ্যবান হতেই হবে। সাকিব আল হাসান দাবি করতেই পারেন, তিনি সেই সৌভাগ্যবানদের একজন!

গতকাল প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে দেখা করতে গিয়েছিলেন সাকিব। সঙ্গে ছিলেন স্ত্রী শিশির ও কন্যা অব্রি। সাকিবের স্ত্রী নিজের পছন্দের খাবারের কথা বলেছিলেন প্রধানমন্ত্রীকে। আজ রবিবার সেই পছন্দের খাবার নিজ হাতে রান্না করে সাকিবের বাড়িতে পাঠিয়েছেন শেখ হাসিনা।

সাকিব সেসব রান্না করা খাবারের ছবি পোস্ট দিয়ে বিস্তারিত তুলে ধরেছেন নিজের অফিসিয়াল ফেসবুক পেজে, ‘পৃথিবীতে আমি সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় আমি ভাষা হারিয়ে ফেলেছি। আজ প্রধানমন্ত্রীর নিজের হাতের রান্না করা খাবারের স্বাদ নিতে পেরেছি। যা তিনি আজ সকালেই আমার স্ত্রীর জন্য আমার বাড়িতে পাঠিয়েছেন। গতকাল তার সঙ্গে দেখা করার পর আমার স্ত্রী বলেছিলেন, এসব খাবার তার খুব প্রিয়। এই অভূতপূর্ব আন্তরিকতায় তাকে ধন্যবাদ জানানোর ভাষা নেই। জীবনের বাকিটা সময় এটা আমার হৃদয়ের অন্তস্তলে থাকবে। আমরা সত্যিই খুব ভাগ্যবান।’

/এফআইআর/এএআর/এমএমজে/

লাইভ

টপ