যুব বিশ্বকাপ জয়ী রাকিবুলকে সংবর্ধনা

Send
ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত : ১৬:৩৬, ফেব্রুয়ারি ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৩৭, ফেব্রুয়ারি ১৯, ২০২০

mymensingh cricketer rakibul receiption-1অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশকে চ্যাম্পিয়ন করতে বড় অবদান রেখেছেন রাকিবুল হাসান। ৬ ম্যাচে ১২ উইকেট নিয়ে দলের সেরা বোলার তিনি। বিশ্বজয় করা বাংলাদেশের এ স্পিনার ও ময়মনসিংহের ফুলপুরের গর্বিত ক্রিকেটারকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে জেলা ক্রীড়া সংস্থা এই সংবর্ধনার আয়োজন করে। বুধবার সকাল ১১টায় জেলা ক্রীড়া সংস্থার আহবায়ক ও জেলা প্রশাসক মো. মিজানুর রহমান ফুল দিয়ে রাকিবুলকে বরণ করে নেন। তাকে ক্রেস্ট দেওয়া হয়।

এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা ক্রিকেট পরিচালনা কমিটির সমন্বয়কারী শওকত জাহান মুকুল, জেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন ক্রীড়া, সামজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা ও নানা শ্রেণি-পেশার মানুষ ছিলেন। রাকিবুলকে এক নজরে দেখতে ক্রিকেটপ্রেমীরা মাঠে ভিড় জমায়।

এ বিশ্বকাপে ইনিংস সেরা বোলিং করেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কোয়ার্টার ফাইনালে। মাত্র ১৯ রান খরচায় ৫ উইকেট নিয়ে রাকিবুল হন ম্যাচসেরা। এছাড়া গ্রুপে স্কটল্যান্ডের ৪ উইকেট নেন বাঁহাতি স্পিনার। ওই ম্যাচেও সেরা খেলোয়াড় হন।

/এফএইচএম/

লাইভ

টপ