বার্সা-রিয়ালের ম্যাচের সূচি জেনে নিন

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১১:৫৬, জুন ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১২:০০, জুন ০১, ২০২০

আগেই জানা গিয়েছিল স্প্যানিশ লা লিগা মাঠে গড়াচ্ছে ১১ জুন। যদিও সূচি জানা ছিল না এতদিন। অবশেষে কর্তৃপক্ষ প্রকাশ করেছে সেই সূচি। ১৩ জুন থেকে মাঠে নামবে বার্সেলোনা, তাদের প্রতিপক্ষ মায়োর্কা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দিবাগত রাত ২টায়। তাদের চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ পরের দিনই আতিথ্য দেবে এইবারকে। ম্যাচটি হবে ১৪ জুন রাত সাড়ে ১১টায়।

করোনাভাইরাসের কারণে ১২ মার্চ থেকে বন্ধ ছিল ইউরোপের জমজমাট এই ফুটবল লিগ। এতদিন শঙ্কা ছিল লিগ শুরু হওয়া নিয়ে। তবে পরিস্থতি কিছুটা স্বস্তিদায়ক মনে হওয়াতে গত সপ্তাহেই লিগ চালুর অনুমতি দিয়েছে স্প্যানিশ সরকার।

১১ জুন লিগ শুরুর দিনেই মাঠে নামবে সেভিয়া ও রিয়াল বেতিস। এর পরেই নামবে বার্সা ও মাদ্রিদ। মায়োর্কার মুখোমুখি হওয়ার পর বার্সা ১৬ জুন আতিথ্য দেবে লেগানেসকে। ম্যাচটি শুরু হবে দিবাগত রাত ২টায়। ১৮ জুন দিবাগত রাত ২টায় আলফ্রেডো ডি স্টেফানো স্টেডিয়ামে রিয়াল মাদ্রিদ আতিথ্য দেবে ভ্যালেন্সিয়াকে। সান্তিয়াগো বার্নাব্যুতে সংস্কার কাজ হওয়াতেই এই মাঠে খেলতে হবে রিয়ালকে। যে মাঠটি তাদের অনুশীলনের জন্য ব্যবহৃত হয়ে আসছে।

আপাতত প্রথম রাউন্ডের সূচি প্রকাশ করেছে আয়োজকরা। যদিও লা লিগা প্রধান হাভিয়ের তেবাস জানিয়েছেন, ১৯ জুলাই মৌসুম শেষের আগ পর্যন্ত সপ্তাহের প্রতিটি দিনই ম্যাচ রাখতে চান তারা।

 

/এফআইআর/

লাইভ

টপ