সাইফউদ্দিনের চ্যালেঞ্জে সাড়া দিলেন সাকিব

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:২৪, জুলাই ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:৩২, জুলাই ০৩, ২০২০

সাইফউদ্দিন ও সাকিব আল হাসান- বিশ্বকাপ ফাইল ছবিকরোনাভাইরাসের কারণে প্রায় চার মাস থমকে আছে ক্রিকেটাঙ্গন। ক্রিকেট বন্ধ থাকায় ঘরে বসেই নিজেদের ফিট রাখার চেষ্টা করছেন ক্রিকেটাররা। কবে মাঠে ফেরা যাবে কারো জানা নেই। এ অবস্থায় সাকিব আল হাসানকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তরুন পেস বোলিং অলরাউন্ডার সাইফউদ্দিন। তার চ্যালেঞ্জ গ্রহণও করেছেন সাকিব।

সাইফউদ্দিনের ছুড়ে দেওয়া চ্যালেঞ্জটি হচ্ছে, সাকিবের বিপক্ষে ২ ওভার বল করবেন সাইফউদ্দিন। এই দুই ওভারে সাকিবকে করতে হবে ২২ রান। বিষয়টি নিজের ফেসবুকে জানিয়েছেন সাইফ। নিষেধাজ্ঞা ও করোনাকাল শেষে সাকিব মাঠে ফিরলে এ চ্যালেঞ্জ নিয়ে মুখোমুখি হবেন দুই ক্রিকেটার। ফেসুবকে নিজের ভেরিফায়েড পেজে মোহাম্মদ সাইফউদ্দিন জানান, ‘আজকে (শুক্রবার) সাকিব ভাইকে একটা চ্যালেঞ্জ অফার করলাম। আমি ২ ওভার বোলিং করবো এবং সাকিব ভাইকে ২২ রান নিতে হবে।’ তিনি আরও বলেন, ‘মজার বিষয় হলো সাকিব ভাইও চ্যালেঞ্জটা গ্রহণ করেছেন। যদিও সাকিব ভাইয়ের সমর্থক অনেক বেশি, তারপরও আমার জন্য দোয়া চাচ্ছি। করোনা পরবর্তী সময়ে মাঠে ফিরেই কিছুদিনের মধ্যে সাকিব ভাইয়ের প্রত্যাবর্তন উদযাপন করবো ইনশাআল্লাহ।’ এই পোষ্টের সঙ্গে সাইফ তাদের কথোপোকথনের একটি স্ক্রিন শটও জুড়ে দেন।

হোয়াটসঅ্যাপে সাকিবকে উদ্দেশ্য করে সাইফ বলেন, ‘ভাই আগেই বলে রাখলাম, ইনশাআল্লাহ সব কিছু যদি ঠিক হয়ে যায় আপনার সাথে চ্যালেঞ্জ খেলবো, নেটে ২ ওভার ২২ রান। বুকিং দিয়ে রাখলাম।' উত্তরে সাকিব বলেন, ‘আচ্ছা ইনশাআল্লাহ। আমি ব্যাটিং করবো নাকি বোলিং?' প্রতিউত্তরে সাইফ বলেন, ‘ব্যাটিং করবেন আপনি। তাহলে ভাই ওই কথাই রইলো। তৈরি থাকলাম আমি।' সাকিবের জবাব, ' ইনশাআল্লাহ। তাহলে তো আমার প্রস্তুতি নিতে হবে এখন।'

 

/আরআই/পিকে/

লাইভ

টপ