কিউই সফরের উইন্ডিজ দলে ব্রাভো-পল-হেটমায়ার

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২২:৫৫, অক্টোবর ১৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:০৯, অক্টোবর ১৬, ২০২০

ডানেডিনে ২১৮ রানের টেস্ট ইনিংস খেলেছেন ড্যারেন ব্রাভো          - টুইটারগত জুলাই মাসে করোনাভাইরাস আতঙ্কে ইংল্যান্ড সফর থেকে নিজেদের সরিয়ে নিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার ড্যারেন ব্রাভো, শিমরন হেটমায়ার ও কিমো পল। আগামী নভেম্বর-ডিসেম্বর প্রস্তাবিত নিউজিল্যান্ড সফরের জন্য এদের তিনজনকেই ফিরিয়ে নেওয়া হলো ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দলে। আজ শুক্রবার এই দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ।

দুই দেশের ক্রিকেট বোর্ড আগামী ২৭ নভেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত নিউজিল্যান্ডে তিনটি টি-২০ ও দুটি টেস্ট ম্যাচ খেলার জন্য নীতিগতভাবে সম্মত হয়েছে। এখন করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি ও আনুষঙ্গিক বিষয়ে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ, নিউজিল্যান্ড ক্রিকেট ও নিউজিল্যান্ড সরকারের মধ্যে আলোচনায় সবকিছু চূড়ান্ত হলেই এই সফর পাবে সবুজ সংকেত।

গত জুলাইয়ের ইংল্যান্ড সফরের মতোই ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ অতিরিক্ত খেলোয়াড়েরও একটি তালিকা করেছে, যাতে কোনও অনাকাঙ্ক্ষিত চোটে বা করোনার কারণে কোনও খেলোয়াড় খেলতে অসমর্থ হলে এই তালিকা থেকে বদলি নেওয়া যায়।

ক্রিকেটের ওয়েবসাইট ক্রিকবাজ জানিয়েছে, গত সিপিএলের ৯ ম্যাচে ২২২ রান করে সবাইকে চমকে দেওয়া অলরাউন্ডার কাইল মায়ার্সকে টি-২০ স্কোয়াডে রেখেছে ওয়েস্ট ইন্ডিজ। দুই বছর পর উইন্ডিজ টি-২০ দলে জায়গা পেয়েছেন আন্দ্রে ফ্লেচার। এই সফর থেকে অবশ্য স্বেচ্ছায় সরে দাঁড়িয়েছেন আন্দ্রে রাসেল, লেন্ডল সিমন্স ও এভিন লুইস।

ওয়েস্ট ইন্ডিজের টেস্ট স্কোয়াড: জেসন হোল্ডার (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, ক্রেগ ব্রাথওয়েট, ড্যারেন ব্রাভো, সামার ব্রুকস, জন ক্যাম্পবেল, রস্টন চেজ, রাহকিম কর্নওয়াল, শেন ডাওরিচ, শ্যানন গ্যাব্রিয়েল, শিমরন হেটমায়ার, চেমার হোল্ডার, আলজারি জোসেফ, কিমো পল ও কেমার রোচ।

টি-২০ স্কোয়াড: কাইরন পোলার্ড (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, ডোয়াইন ব্রাভো, শেলডন কটরেল, আন্দ্রে ফ্লেচার, শিমরন হেটমায়ার, ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, রোভম্যান পাওয়েল, কিমো পল, নিকোলাস পূরাণ, ওশেন টমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র, কেসরিক উইলিয়ামস।

/পিকে/

লাইভ

টপ