জুভেন্টাসে এমন অভিষেক চাননি চিয়েসা!

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৩:২৯, অক্টোবর ১৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:৩১, অক্টোবর ১৮, ২০২০

চিয়েসা লাল কার্ড দেখে মাঠ ছেড়েছেন অভিষেক ম্যাচেই।সিরি আ’য় জুভেন্টাসের হয়ে এমন অভিষেক হয়তো চাননি ফেদেরিকো চিয়েসা। নবাগত ক্রোতোনের বিপক্ষে তার অ্যাসিস্টেই সমতা ফিরিয়েছিল জুভেন্টাস। ৬০ মিনিটে সরাসরি লাল কার্ড দেখে মাঠ না ছাড়লে, হয়তো আরও ভালো কিছু উপহার দিতে পারতেন। ১০ জনের দলে পরিণত হওয়ায় পরে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে তার দল। ক্রোতোনের সঙ্গে জুভেন্টাস ড্র করেছে ১-১ গোলে।

সাম্প্রতিক পরিস্থিতি মোটেও অনুকূলে নেই ইতালিয়ান চ্যাম্পিয়নদের। করোনা আক্রান্ত হয়ে মাঠের বাইরে প্রাণভোমরা ক্রিস্টিয়ানো রোনালদো। মিডফিল্ডার ম্যাকেনিও নেই একই কারণে। যার প্রভাব পড়তে দেখা গেছে মাঠের পারফরম্যান্সে।

১২ মিনিটে ক্রোতোনে লিড পেয়েছে জুভেন্টাসের ভুলের কারণে। জুভেন্টাস ডিফেন্ডার বুনুচ্চি ফাউল করলে স্পট কিক পায় ক্রোতোনে। ৯ মিনিট বাদে অবশ্য সমতা ফেরায় জুভেন্টাস। চিয়েসার অ্যাসিস্টে ২১ মিনিটে গোল করেন ফরোয়ার্ড আলভারো মোরাতা। 

ফিওরেন্তিনা থেকে দুই বছরের জন্য ধারে খেলতে আসা ফরোয়ার্ড চিয়েসা দলকে বিপদ ফেলে দেন ৬০ মিনিটে। লুকা সিগারিনিকে ফাউল করলে তাকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি।

১০ জনের দলে পরিণত হলে জুভেন্টাসের কাজটা হয়ে যায় আরও কঠিন। তার পরেও ৭৭ মিনিটে মনে হয়েছিল জুভেন্টাস জয়ের দেখা বুঝি পেয়েই গেছে। জালে বল পাঠিয়েছিলেন আলভারো মোরাতা। কিন্তু ভার রিভিউতে দেখা গেছে অফসাইডে ছিলেন তিনি।

টানা দশম শিরোপার খোঁজে থাকা জুভেন্টাস ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে। নবাগত ক্রোতোনে ড্র করে লিগে আদায় করে নিয়েছে তাদের প্রথম পয়েন্ট।

 

/এফআইআর/

লাইভ

টপ