রোনালদোহীন জুভেন্টাসের আরেকটি ড্র

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১১:১৯, অক্টোবর ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:১১, অক্টোবর ২৬, ২০২০

আবারও ড্র করেছে জুভেন্টাস।

করোনা আক্রান্ত ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়া ভোগান্তি বাড়ছে জুভেন্টাসের। সিরি আ'য় অল্পের জন্য হার এড়িয়েছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা। ভেরোনার সঙ্গে ড্র করেছে ১-১ গোলে।
বর্তমান চ্যাম্পিয়ন হলেও এই মৌসুমে ধুঁকছে জুভেন্টাস। ৫টি ম্যাচে অপরাজেয় থাকলেও ড্রই ছিল তিনটিতে। জয় মাত্র দুটি। তার ওপর একটি জয় এসেছে ওয়াকওভারে। করোনা সংক্রমণে নাপোলি খেলতে না পারাতেই পয়েন্ট পেয়ে গেছে জুভেন্টাস।

নতুন কোচ পিরলোর অধীনে এখনও যে খাপ খাইয়ে নিতে পারেনি চ্যাম্পিয়নরা। তার প্রমাণ মিলেছে এই ম্যাচে। প্রথমার্ধে তাদের ওপর চাপ সৃষ্টি করে খেলেছিল ভেরোনা। শুরুতে জালও কাঁপিয়েছিল। কিন্তু এবরিমা কোলেইর গোল বাতিল হয়েছে অফসাইডে। বিরতির তিন মিনিট আগে জুভেন্টাসের হুয়ান কুয়াদরাদো শট নিলে তা গিয়ে লেগেছে বারে। তাদের হতাশা আরও বাড়িয়ে দেন আলভারো মোরাতা। দীর্ঘ ভার রিভিউর পর তার গোলটিও অফসাইডের কারণে বাতিল হয়ে যায়।

এর পরেও ভেরোনা ত্রাস ছড়িয়েছে দ্বিতীয়ার্ধে। যার ফলও পেয়ে যায় ঘণ্টাখানেকের মাথায়। ৬ মিনিটের ক্যামিও উপস্থিতিতে দলকে এগিয়ে দেন আন্দ্রেয়া ফাভিল্লি।

ধুঁকতে থাকা জুভেন্টাস হারের শঙ্কায় পড়ে যায় পাউলো দিবালার বাঁকানো শট বারে লাগলে। শেষ পর্যন্ত ইতালিয়ান চ্যাম্পিয়নদের রক্ষা করেছেন কুলুসেভস্কি। ৭৭ মিনিটের এই গোলটিতেই ড্র নিয়ে মাঠ ছাড়ে তারা। ৫ ম্যাচে ৯ পয়েন্ট পাওয়া জুভেন্টাসের অবস্থান পাঁচে। 

 

/এফআইআর/এমএমজে/

লাইভ

টপ