বাড়িতে নিত্যপ্রয়োজনীয় পণ্য পৌঁছাবে ইভ্যালি এক্সপ্রেস শপ

Send
টেক রিপোর্ট
প্রকাশিত : ১৯:১৯, মার্চ ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:১৯, মার্চ ২৩, ২০২০

ইভ্যালি এক্সপ্রেস শপকরোনা ভাইরাস মোকাবিলায় সতর্কতার অংশ হিসেবে নিত্য প্রয়োজনীয় পণ্য নাগরিকদের বাড়িতে পৌঁছে দেবে ইভ্যালি এক্সপ্রেস শপ।

সম্প্রতি ই-কমার্সভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি জানিয়েছে, নিত্য প্রয়োজনীয় পণ্য গ্রাহকরা যেন ঘরে বসেই পেতে পারেন সেজন্য ইভ্যালি এক্সপ্রেস শপ নামে নতুন একটি ক্যাম্পেইন শুরু করতে যাচ্ছে তারা। মঙ্গলবার (২৪ মার্চ) থেকে শুরু হচ্ছে ইভ্যালি এক্সপ্রেস শপের কার্যক্রম। তবে এই শপে পাওয়া যাবে না মাছ, মাংসের মতো পণ্য। গ্রাহকরা তাদের পণ্য অর্ডার করে এক থেকে সর্বোচ্চ ৩৬ ঘণ্টার মধ্যে সেসব বাড়িতেই বুঝে পাবেন।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, আমাদের প্ল্যাটফর্মে ১৮ লাখের ওপরে গ্রাহক ও প্রায় ২০ হাজার বিক্রেতা আছেন। এদেরমধ্যে উল্লেখযোগ্য সংখ্যক বিক্রেতা মুদি আইটেম বা নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি করেন। আবার এ ধরনের পণ্য উৎপাদন ও খুচরা বাজারে সরবরাহ করে এমন করপোরেট প্রতিষ্ঠানও আছে। বিভিন্ন পাড়া, মহল্লায় যারা এ ধরনের পণ্যের দোকান পরিচালনা করেন তারা ইভ্যালি এক্সপ্রেস শপে যুক্ত হতে পারেন। যরা আমাদের প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত হননি তারাও ইভ্যালিতে যুক্ত হয়ে পণ্য অনলাইনে অর্ডার করে ঘরে বসে বুঝে নিতে পারেন।

এক্ষেত্রে পণ্যের দাম ইভ্যালি নির্ধারণ করে দেবে যা কোনোভাবেই বাজার মূল্য থেকে বেশি হবে না। বিক্রেতাদের উৎসাহ দিতে মোট অর্ডারের ওপর ৫ শতাংশ বোনাসও দেবে ইভ্যালি।

ইভ্যালি কর্তৃপক্ষ আগামী দুই থেকে তিনদিনের মধ্যে রাজধানীতে ৮ট এবং সারাদেশে প্রায় ৫০টি ইভ্যালি এক্সপ্রেস শপ চালু করার পরিকল্পনা করেছে।

-বিজ্ঞপ্তি

/এইচএএইচ/

সম্পর্কিত

লাইভ

টপ