২ মিনিটেই শেষ মটোরোলার নতুন ফোনের স্টক

Send
আসির আহবাব নির্ঝর
প্রকাশিত : ১৯:৫৭, সেপ্টেম্বর ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:০০, সেপ্টেম্বর ১৭, ২০২০

বর্তমান সময়ে মটোরোলার অন্যতম আকর্ষণীয় স্মার্টফোন হলো মটোরোলা রেজর। ভাঁজযোগ্য ফাইভ-জি প্রযুক্তির এই স্মার্টফোন এ মাসের ৯ তারিখে বাজারে ছাড়া হয়। শুরু থেকেই ফোনটি গ্রাহকদের মধ্যে সাড়া ফেলেছে।
মটোরোলার ভাঁজযোগ্য স্মার্টফোন রেজর ফাইভ-জিকে গ্রাহকরা কতটা পছন্দ করছেন তা বোঝা গেছে ১৫ সেপ্টেম্বর। ওইদিন চীনের বাজারে স্মার্টফোনটি কিছুটা ছাড়ে কেনার সুযোগ দেওয়া হয়। এতে মাত্র দুই মিনিটেই শেষ হয়ে যায় মটোরোলা রেজরের স্টক।
চীনা সংবাদ মাধ্যম গিজ চায়না জানায়, ছাড় দেওয়ার পরও স্মার্টফোনটির দাম ছিল ১২ হাজার ৪৯৯ ইউয়ান, যা বাংলাদেশি টাকায় প্রায় ১ লাখ ৫৮ হাজার টাকা। তারপরও মাত্র ২ মিনিটে এর স্টক শেষ হয়ে যায়। ২১ সেপ্টেম্বর এই মডেলের আরও কিছু স্মার্টফোন বিশেষ ছাড়ে বিক্রি করা হবে।
মটোরোলা রেজর ফাইভজি স্মার্টফোনটিতে একটি ৬ দশমিক ২ ইঞ্চির ওএলইডি ডিসপ্লে রয়েছে। এছাড়া দ্বিতীয় স্ক্রিনটির আকার ২ দশমিক ৭ ইঞ্চি। স্মার্টফোনটি সহজেই ভাঁজ করা যায়। এর ফ্রন্ট ক্যামেরা ২০ এবং ব্যাক ক্যামেরা ৪৮ মেগাপিক্সেলের।
মটোরোলার অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন এই স্মার্টফোনের র‍্যাম ৮ গিগাবাইট। এর ইন্টারনাল স্টোরেজ ২৫৬ গিগাবাইট। এর ওজন ১৯২ গ্রাম। তিনটি ভিন্ন রঙে এই স্মার্টফোনটি পাওয়া যাবে।

/এইচএএইচ/এমআর/

লাইভ

টপ