X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

ঈদ উপলক্ষে প্রযুক্তিপণ্যে ছাড় ও উপহার

টেক ডেস্ক
০৪ জুলাই ২০২২, ২০:৪৫আপডেট : ০৪ জুলাই ২০২২, ২১:২২

ঈদ উপলক্ষে প্রযুক্তিপণ্যের প্রতিষ্ঠানগুলোও পিছিয়ে নেই। মূল্য ছাড়, উপহারের অফার দিয়ে প্রতিষ্ঠানগুলো বিক্রি বাড়াতে চেষ্টা করছে। একেকটি প্রতিষ্ঠান একেকভাবে অফার ঘোষণা করেছে। কেউ কারও চেয়ে কম নয়।

মটোরোলা ফোনে ছাড় ও ক্যাশব্যাক

ঈদুল আজহা উপলক্ষে মটোরোলা ফোনে বিশেষ ছাড় ও ক্যাশব্যাক অফার ঘোষণা করেছে অনলাইন শপ সেলেক্সট্রা (salextra.com.bd)। অফার চলাকালে ক্রেতারা সর্বোচ্চ ২৯ শতাংশ ছাড়সহ বাছাই করা ফোনে আরও ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাকের সুযোগ পাবেন। সঙ্গে থাকছে ফ্রি ডেলিভারির সুবিধা। মটো ঈদমেলা নামে ক্যাম্পেইনটি চলবে ঈদের আগের রাত পর্যন্ত।

এবারের ঈদে প্রতিষ্ঠানটি ক্যাশব্যাকের আয়োজন করেছে বিভিন্ন গেটওয়ে থেকে। এগুলোর মধ্যে রয়েছে— নগদ, বিকাশ ও চারটি ব্যাংক। নগদ থেকে মূল্য পরিশোধ করলে একজন ক্রেতা ১০ শতাংশ (সর্বোচ্চ ১ হাজার ৫০০ টাকা পর্যন্ত) তাৎক্ষণিক ক্যাশব্যাক পাবেন। একই পেমেন্ট বিকাশ থেকে করলে পাওয়া যাবে ১০ শতাংশ (সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত) তাৎক্ষণিক ক্যাশব্যাক।

মোবাইল ব্যাংকিং ছাড়াও ব্র্যাক ব্যাংক, এনআরবিসি ব্যাংক, এনআরবি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক থেকে সরাসরি এসএসএল কমার্জের মাধ্যমে কিনলেও একজন ক্রেতা পাবেন ১০ শতাংশ (সর্বোচ্চ ১ হাজার টাকা) ক্যাশব্যাকসহ ইএমআই সুবিধা। এই চারটি ব্যাংকসহ ২৪টি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে পাওয়া যাবে ৬, ১২  ও সর্বোচ্চ ১৮ মাস পর্যন্ত সুদহীন ইএমআই’র সুবিধা।

কোনও ক্রেতা যদি ইএমআই ছাড়া সরাসরি মূল্য পরিশোধ করেন, তাহলে তার জন্য উপহার হিসেবে থাকছে ডিজো ওয়্যারলেস নেকব্যান্ড। অফার ঘোষণা করা মটোরোলা সেটের মডেলগুলোর মধ্যে রয়েছে—জি৬০ (৬/১২৮ জিবি), মটো জি৯ প্লাস, মটো ই২০ ফিউশন (৬/১২৮ জিবি), মটো ই২০ ফিউশন (৮/১২৮ জিবি) ও মটো জি৩১ (৪/৬৪ জিবি)।

ঈদ উপলক্ষে প্রযুক্তিপণ্যে ছাড় ও উপহার ভিভোর ডাবল ধামাকা

ঈদ উপলক্ষে ডাবল ধামাকা অফার ঘোষণা করেছে ভিভো। ভিভো অথরাইজড স্টোর অথবা ভিভো অফিসিয়াল ই-স্টোর থেকে মোবাইল ফোন কিনে জিতে নিতে পারেন মোটরসাইকেল, নগদ একলাখ টাকাসহ অনেক উপহার।

ভিভো’র ঈদ ঘোষণা অনুযায়ী, ওয়াই০১, ওয়াই১এস,ওয়াই১৫এস,ওয়াই ২১,ওয়াই২১টি, ওয়াই৩৩এস,ভি২৩,ভি২৩ই,এক্স৭০প্রো ও এক্স৮০ মডেলের যেকোনও একটি সেট কিনলেই পুরস্কার জেতার সম্ভাবনা রয়েছে। প্রথম পুরস্কার বিজয়ী পাবেন একটি মোটরসাইকেল, দ্বিতীয় পুরস্কার বিজয়ী পাবেন নগদ এক লাখ টাকা, তৃতীয় বিজয়ী পাবেন ১০ হাজার টাকা।

অপরদিকে নিশ্চিত উপহার হিসেবে রয়েছে এক্স৮০ ফাইভ-জির সঙ্গে একটি প্রিমিয়াম স্পিকার, ভি২৩ ফাইভ-জির সঙ্গে একটি ব্লুটুথ স্পিকার, ভি২৩ই-এর সঙ্গে একটি ওয়্যারলেস হেডফোন, ভিভো ওয়াই৩৩ এস ও ওয়াই ২১টির সঙ্গে একটি ব্যাকপ্যাক। এছাড়া রয়েছে ওয়াই২১-এর জন্য এক্সক্লুসিভ গিফট।

ঈদ উপলক্ষে প্রযুক্তিপণ্যে ছাড় ও উপহার ক্রেতাদের জন্য অপোর অফার

এবারের ঈদে অপো বাংলাদেশ ক্রেতাদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে এসেছে। অফারটি চলবে আগামী ৯ জুলাই পর্যন্ত। ক্যাম্পেইন চলাকালে লটারির মাধ্যমে বেছে নেওয়া ভাগ্যবান বিজয়ীদের জন্য থাকছে বিভিন্ন অফার ও আকর্ষণীয় পুরস্কার। 

এ ক্যাম্পেইন চলাকালীন সময়ে অপো এ১৬ই, অপো এ১৬, অপো এ৫৪, অপো এ৭৬, অপো এ৯৫, অপো এফ২১ প্রো ও অপো এফ২১ প্রো ফাইভজি ডিভাইস ক্রয় করলে ক্রেতারা সুজুকি মোটরবাইক জেতার সুযোগ পাবেন। এ ক্যাম্পেইনে লটারির মাধ্যমে বেছে নেওয়া ভাগ্যবান বিজয়ীদের জন্য থাকছে বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সেস সামগ্রী।

ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য থাকছে এনকো ডব্লিউ১১ টিডব্লিউএস হেডফোন, ৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক, ইন্টারনেট ডাটা বান্ডেল ও ১৫ শতাংশ অতিরিক্ত সোয়াপ এক্সচেঞ্জ অফার সুবিধা। অপো এফ২১ প্রো সিরিজের ডিভাইস কিনলে ক্রেতারা নিশ্চিতভাবে আকর্ষণীয় পুরস্কারসহ গিফট বক্স পাবেন।

ঈদ উপলক্ষে প্রযুক্তিপণ্যে ছাড় ও উপহার স্মার্টফোনে অফার দিচ্ছে স্যামসাং

ঈদের আনন্দ দ্বিগুণ করতে স্মার্টফোনে আকর্ষণীয় অফার দিচ্ছে স্যামসাং বাংলাদেশ। স্যামসাং মোবাইল ফোনে দিচ্ছে ৫০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। আরও দিচ্ছে স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস এবং ২৪ মাস পর্যন্ত বিনা সুদে ইএমআই সুবিধা। এছাড়া গ্রাহকরা ১৫ জুলাই পর্যন্ত প্রতিদিন একটি ট্যাব জেতার সুযোগ পাবেন। বিজ্ঞপ্তি

/এইচএএইচ/এপিএইচ/এমওএফ/
সম্পর্কিত
সর্বশেষ খবর
ট্রাকের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত
ট্রাকের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত
বাংলাদেশের উন্নয়ন দেখলে আমাদের লজ্জা হয়: শাহবাজ
বাংলাদেশের উন্নয়ন দেখলে আমাদের লজ্জা হয়: শাহবাজ
৬ ম্যাচ পর জয় দেখলো বেঙ্গালুরু 
৬ ম্যাচ পর জয় দেখলো বেঙ্গালুরু 
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সর্বাধিক পঠিত
দুদকের চাকরি ছাড়লেন ১৫ কর্মকর্তা
দুদকের চাকরি ছাড়লেন ১৫ কর্মকর্তা
বাংলাদেশ ব্যাংকের চাকরি ছাড়লেন ৫৭ কর্মকর্তা
বাংলাদেশ ব্যাংকের চাকরি ছাড়লেন ৫৭ কর্মকর্তা
স্কুল-কলেজে ছুটি ‘বাড়ছে না’, ক্লাস শুরুর প্রস্তুতি
স্কুল-কলেজে ছুটি ‘বাড়ছে না’, ক্লাস শুরুর প্রস্তুতি
কেন গলে যাচ্ছে রাস্তার বিটুমিন?
কেন গলে যাচ্ছে রাস্তার বিটুমিন?
ধানের উৎপাদন বাড়াতে ‘কৃত্রিম বৃষ্টির’ পরিকল্পনা
ধানের উৎপাদন বাড়াতে ‘কৃত্রিম বৃষ্টির’ পরিকল্পনা