X
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮

সেকশনস

সাতক্ষীরার ২১ ইউপির ৯টিতে আ.লীগের জয়

আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:১৭

সাতক্ষীরার তালা ও কলারোয়া উপজেলার ২১টি ইউনিয়ন পরিষদের মধ্যে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে বেসরকারিভাবে নয়জন প্রার্থী নির্বাচিত হয়েছেন। স্বতন্ত্র প্রার্থী জিতেছেন ১০ জন। তাদের মধ্যে আওয়ামী লীগের সাত ও বিএনপির তিনজন। এ ছাড়া ওয়ার্কার্স পার্টির একজন এবং জামায়াতে ইসলামীর একজন স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছেন। নির্বাচিত নির্বাচন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

তালা উপজেলার ১১টি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পাঁচ, ওয়ার্কার্স পার্টির এক, বিএনপি সমর্থিত স্বতন্ত্র দুই, জামায়েত ইসলামী সমর্থিত স্বতন্ত্র এক ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী দুইজন বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

তারা হলেন—ধানদিয়া ইউনিয়নে মো. জাহাঙ্গীর আলম (স্বতন্ত্র, বিএনপি সমর্থিত), নগরঘাটায় কামরুজ্জামান লিপু (নৌকা), ইসলামকাটিতে অধ্যাপক গোলাম ফারুক (স্বতন্ত্র, জামায়াত সমর্থিত), খলিলনগরে প্রভাষক প্রনব ঘোষ বাবলু (নৌকা), তালা সদর ইউনিয়নে সরদার জাকির হোসেন (নৌকা), তেঁতুলিয়ায় আবুল কালাম আজাদ (নৌকা), মাগুরায় গনেশ চন্দ্র দেবনাথ (নৌকা), খেসরায় কামরুল ইসলাম লাল্টু (স্বতন্ত্র, আ.লীগ), খলিষখালিতে অধ্যাপক সাবির হোসেন (ওয়ার্কার্স পার্টি), জালালপুরে এম মফিদুল হক লিটু (স্বতন্ত্র, বিএনপি সমর্থিত) ও সরুলিয়া ইউনিয়নে আব্দুল হাই মাস্টার (স্বতন্ত্র, আ.লীগ)।

কলারোয়া উপজেলায় ছয়জন স্বতন্ত্র ও চারজন নৌকার প্রার্থী জয়লাভ করেছেন। হেলাতলা ইউনিয়নে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ও নয়টি ইউনিয়ন পরিষদের ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ হয়। গণনা শেষে চারজন নৌকা ও ছয়জন স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছেন বলে জানান উপজেলা নির্বাচন কর্মকর্তা মনোরঞ্জন বিশ্বাস। 

নির্বাচন অফিস সূত্র জানায়, কলারেয়ার সোনাবাড়িয়া ইউনিয়নের নৌকার মনোনিত প্রার্থী বেনজির হোসেন হেলাল জয়লাভ করেছেন। কয়লা ইউনিয়ন পরিষদের নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী মাস্টার আসাদকে হারিয়ে জয়লাভ করেছেন মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী শেখ সোহেল রানা, জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী নিশান হোসেন জয়লাভ করেছেন।

যুগিখালী ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী রবিউল হাসান আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ওজিয়ার রহমানকে হারিয়ে জয়লাভ করেছেন। দেয়াড়া ইউনিয়ন পরিষদে নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী গাজী মাহবুবুর রহমান মফে নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইব্রাহিম হোসেনকে হারিয়ে জয়লাভ করেছেন। হেলাতলা ইউনিয়ন পরিষদে মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোয়াজ্জেম হোসেন জয়লাভ করেছেন। 

চন্দনপুর ইউনিয়ন পরিষদের আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ডালিম হোসেন নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের মনিরুল ইসলাম মনিকে হারিয়ে জয়লাভ করেছেন। কেঁড়াগাছি ইউনিয়ন পরিষদে আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আফজাল হোসেন হাবিল জয়লাভ করেছেন। লাঙ্গলঝাড়া ইউনিয়ন পরিষদে নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী এমএ কালাম নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মাস্টার নূরুল ইসলামকে হারিয়ে জয়লাভ করেছেন। জয়নগর ইউনিয়ন পরিষদের অটোরিকশা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী বিশাখা তপন সাহা জয়লাভ করেছে।

এদিকে ২১টি ইউনিয়নের মধ্যে একমাত্র নারী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিশাখা তপন সাহা। তিনি কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়ন পরিষদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অটোরিকশা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেন। বিশাখা তপন সাহার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন নৌকা প্রতীকের শামসুদ্দিন আল মাসুদ বাবু। নবনির্বাচিত বিশাখা তপন সাহার স্বামী তপন সাহা ছিলেন একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান।  

সবচেয়ে কম ব্যবধানে জয়-পরাজয় হয়েছে তালার খলিষখালিতে। এখানে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মোজাফ্ফর রহমান পেয়েছেন ৬ হাজার ১৭৫ ভোট এবং বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির হাতুড়ি প্রতীকের প্রার্থী অধ্যাপক সাবির হোসেন পেয়েছেন ৬ হাজার ১৮৮ ভোট। ১৩ ভোটের ব্যবধানে অধ্যাপক সাবির হোসেনের কাছে হেরেছেন সাংবাদিক মোজাফ্ফর রহমান। ভোট গণনা শেষে সোমবার মধ্যরাতে বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশন।

/এসএইচ/

সম্পর্কিত

ফেসবুকে উসকানিমূলক পোস্ট: ছাত্রলীগের ৬ নেতাকে অব্যাহতি

ফেসবুকে উসকানিমূলক পোস্ট: ছাত্রলীগের ৬ নেতাকে অব্যাহতি

দুই ভাই-ই চান চেয়ারম্যান পদ 

দুই ভাই-ই চান চেয়ারম্যান পদ 

স্বামী অসুস্থ, ছেলে বন্দি, হাল ধরেছেন ফিরোজা

স্বামী অসুস্থ, ছেলে বন্দি, হাল ধরেছেন ফিরোজা

মনোনয়ন ফরম তোলার আগে জানলেন তারা ‌মারা গেছেন

মনোনয়ন ফরম তোলার আগে জানলেন তারা ‌মারা গেছেন

রেললাইন থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ১৬:৫৫

ফেনীতে রেললাইন থেকে অজ্ঞাত ব্যক্তির (৪২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ফতেহপুর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ফেনী জিআরপি পুলিশের ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, ‘ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধারের পরে সেটি ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠাই। ধারণা করা হচ্ছে, পাহাড়িকা ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়েছে।’

 

/এমএএ/

সম্পর্কিত

ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু

ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু

সন্ত্রাস-জঙ্গিবাদ-স্বাধীনতাবিরোধীরা এক ও অভিন্ন: শিক্ষামন্ত্রী

সন্ত্রাস-জঙ্গিবাদ-স্বাধীনতাবিরোধীরা এক ও অভিন্ন: শিক্ষামন্ত্রী

চট্টগ্রামে দল গোছাচ্ছে আ.লীগ ও বিএনপি, চাঙা তৃণমূল

চট্টগ্রামে দল গোছাচ্ছে আ.লীগ ও বিএনপি, চাঙা তৃণমূল

নির্মাণসামগ্রীর দখলে সড়ক, নগরবাসীর দুর্ভোগ

নির্মাণসামগ্রীর দখলে সড়ক, নগরবাসীর দুর্ভোগ

ফেসবুক পোস্ট শেয়ার করে কারাগারে সাংবাদিক

আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ১৬:৪৬

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও বিকৃত ছবি শেয়ার করায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কুষ্টিয়ার কুমারখালীতে ফরহাদ আসিফ টিপু (৫০) নামের এক সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বেলা ১১টার দিকে কুমারখালী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইমরান বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করলে পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতার ফরহাদ আসিফ টিপু দৈনিক যায়যায়দিন পত্রিকার কুমারখালী উপজেলা প্রতিনিধি ও বাটিকামারা গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ফেসবুকে অন্য আইডি থেকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি ও বিকৃত করে পোস্ট করা ছবি নিজের ওয়ালে শেয়ার দেন ফরহাদ। সেটি উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইমরানের নজরে এলে তিনি বাদী হয়ে কুমারখালী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে অপপ্রচার ছড়ানোর অভিযোগে সাংবাদিক ফরহাদকে গ্রেফতার করা হয়েছে। কুষ্টিয়া আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।

/এফআর/

সম্পর্কিত

নিখোঁজের ৮ দিন পর ধানক্ষেতে মিললো ইজিবাইক চালকের লাশ

নিখোঁজের ৮ দিন পর ধানক্ষেতে মিললো ইজিবাইক চালকের লাশ

যশোর বোর্ডের আড়াই কোটি টাকার সর্বশেষ গন্তব্য খুঁজছে দুদক

যশোর বোর্ডের আড়াই কোটি টাকার সর্বশেষ গন্তব্য খুঁজছে দুদক

পূজামণ্ডপে হামলা চেষ্টা: ১০ জনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ 

পূজামণ্ডপে হামলা চেষ্টা: ১০ জনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ 

নোয়াখালীতে পূজামণ্ডপ ভাঙচুরের মামলায় যুবদলের ২ নেতা গ্রেফতার

নোয়াখালীতে পূজামণ্ডপ ভাঙচুরের মামলায় যুবদলের ২ নেতা গ্রেফতার

টানা বৃষ্টিতে ডুবেছে বরিশাল নগরী

আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ১৬:৪৬

বঙ্গোপসাগরে সৃষ্ট বায়ুচাপের ফলে বরিশালে বিরামহীন বৃষ্টি হচ্ছে। এতে নগরীর বেশিরভাগ এলাকা পানিতে ডুবে গেছে। ফলে দুর্ভোগে পড়েছেন নগরবাসী। এ কারণে জরুরি কাজ ছাড়া কেউ ঘরের বাইরে বের হচ্ছেন না। 

মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল থেকে বৃষ্টিতে নগরীর অধিকাংশ সড়ক ডুবে গেছে। কয়েকটি সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

নগরীর রূপাতলী হাউজিংয়ের বাসিন্দা মো. বাপ্পি বলেন, অল্প বৃষ্টিতেই হাউজিং এলাকার সড়ক চলে যায় পানির নিচে। এ অবস্থা দীর্ঘদিনের। টানা বৃষ্টি হলে কি অবস্থা হতে পারে চিন্তা করতে পারবেন না। ভোররাত থেকে অবিরাম বৃষ্টি হওয়ায় সড়কে হাঁটুপানি। জরুরি কাজ সারতে নৌকা আনা হয়েছে। ৪-৫টি নৌকায় মানুষ জরুরি কাজ সারতে বের হয়েছেন। আবার ওই নৌকায় ফিরে আসেন। যানবাহন চলাচলের সুযোগ নেই। বিষয়টি বিভিন্ন সময় হাউজিংয়ের বাসিন্দারা সিটি করপোরেশনকে জানালেও আশ্বাসের মধ্যেই সীমাবদ্ধ রয়েছে। এ কারণে এখন আর কেউ পানি জমলেও কারও কাছে অভিযোগ জানান না। এই দুর্ভোগ আমাদের সহ্য হয়ে গেছে।

হাঁটুপানি উঠেছে নগরীর বটতলা এলাকার নবগ্রাম রোডে। শাখা সড়ক অক্সফোর্ড মিশন রোডও পানির নিচে। সেখানকার একাধিক বাসিন্দা বলেন, বৃষ্টি হলে পানি ওঠে। আবার অতিরিক্ত জোয়ারের সময়ও সড়ক চলে যায় পানির নিচে। বিভিন্ন সময় সিটি করপোরেশনের দায়িত্বরতরা বিষয়টি দেখে সমাধানের আশ্বাস দিয়ে গেছেন। কিন্তু তা আর সমাধান হয়নি। এ কারণে বৃষ্টি হলে আমরাও প্রস্তুত থাকি দুর্ভোগের জন্য।

এভাবে নগরীর বেশিরভাগ ‍এলাকার সড়ক রয়েছে পানির নিচে। শিক্ষার্থী ও কর্মব্যস্ত মানুষ পড়ে চরম বিপাকে। সংকট দেখা দিয়েছে অভ্যন্তরীণ বিভিন্ন যানবাহনের। যানবাহন সংকটের কারণে বেড়েছে রিকশা এবং থ্রি হুইলার ভাড়া।

বরিশাল আবহাওয়া অফিস সূত্র জানায়, বঙ্গোপসাগরে সঞ্চালনশীল বজ্রমেঘমালার কারণে বায়ুচাপের সৃষ্টি হয়েছে। বায়ুচাপের তারতম্যের কারণে বজ্রসহ বৃষ্টি হচ্ছে। সোমবার রাত থেকে মুষলধারে বৃষ্টি হচ্ছে। গতকাল সকাল ৬টা থেকে আজ সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় বরিশাল আবহাওয়া অফিস ৬৪.১ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে।

মঙ্গলবার সকাল ৬টা থেকে বিকাল ৩টা পর্যন্ত প্রায় ৬০ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে তারা। বৈরী আবহাওয়ার কারণে দেশের তিন সমুদ্রবন্দরকে ৩ নম্বর সতর্কতা সংকেত এবং নদীবন্দর সমূহকে ১ নম্বর সতর্কতা সংকেত দেখিয়ে যেতে বলেছে আবহাওয়া অফিস।

/এএম/

সম্পর্কিত

জেলেদের হামলায় মেঘনায় নিখোঁজ কোস্টগার্ড সদস্য

জেলেদের হামলায় মেঘনায় নিখোঁজ কোস্টগার্ড সদস্য

ড্রেনে কাগজের বক্সে মিললো নবজাতকের লাশ

ড্রেনে কাগজের বক্সে মিললো নবজাতকের লাশ

চায়ের দোকান থেকে মুহূর্তে ছড়িয়ে পড়লো আগুন

চায়ের দোকান থেকে মুহূর্তে ছড়িয়ে পড়লো আগুন

সুলভ মূল্যের পণ্য বাজারে, ডিলারের ৩ মাস কারাদণ্ড

সুলভ মূল্যের পণ্য বাজারে, ডিলারের ৩ মাস কারাদণ্ড

হামলা-তাণ্ডব ঠেকাতে পারলাম না কেন, প্রশ্ন ইনুর

আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ১৬:৩১

প্রশাসনের ভেতরে ঘাপটি মেরে থাকা সাম্প্রদায়িক কর্মচারীদের ইচ্ছাকৃত নিষ্ক্রিয়তার কারণে রংপুরের পীরগঞ্জসহ দেশের ৫০টি স্থানে হামলা ও আগুন দেওয়ার ঘটনা ঘটেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের সভাপতি হাসানুল হক ইনু। তিনি বলেছেন, ‘সরকারকে প্রশাসনের এ বিষয়টিকে তদন্ত করে ব্যবস্থা নিতে হবে।’

মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে রংপুরের পীরগঞ্জ উপজেলার বড়করিমপুর কসবা মাঝিপাড়ায় সন্ত্রাসীদের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

ইনু বলেন, ‘সারাদেশে ৩২ হাজার পূজামণ্ডপে আমরা হামলা ঠেকাতে পারলাম। কিন্তু ৫০ জায়গায় হামলা ও তাণ্ডব ঠেকাতে পারলাম না কেন? যারা হামলা করেছে তারা তো দোষী। কিন্তু আমার একটা প্রশ্ন, হামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ হলো কেন? আমার পরিষ্কার প্রশ্ন- প্রশাসন কি ব্যর্থ হয়েছে নাকি গাফিলতি আছে? এ ঘটনায় প্রশাসনের ব্যর্থতা বন্ধ করা যদি না যায় সেই সঙ্গে যারা দায়ী তাদের বিরুদ্ধে এখনই ব্যবস্থা নেওয়া না হয়, তাহলে এ ধরনের হামলার আবার পুনরাবৃত্তি ঘটবে।’

এর আগে, জাসদ সভাপতি পীরগঞ্জে এসে পৌঁছালে দলের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান। তিনি ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে সেখানে এক সমাবেশে বক্তব্য দেন। সমাবেশ শেষে ক্ষতিগ্রস্ত পরিবারকে রাষ্ট্র সহায়তা দেবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। এ সময় জেলা জাসদ সভাপতি কুমারেশ চন্দ্র রায়, জাসদ নেতা শাফিয়ার রহমান মীর মোহাম্মদ আলী মানিকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

/এফআর/

সম্পর্কিত

মন্দির পরিদর্শনে কু‌ড়িগ্রা‌মে ভারতীয় সহকারী হাইকমিশনার 

মন্দির পরিদর্শনে কু‌ড়িগ্রা‌মে ভারতীয় সহকারী হাইকমিশনার 

‘ম্যানেজ’ করে চলছে ইলিশ শিকার, বেচাকেনা জমজমাট

‘ম্যানেজ’ করে চলছে ইলিশ শিকার, বেচাকেনা জমজমাট

র‌্যাব সদস্য পরিচয়ে চাঁদাবাজি করতেন এনামুল 

র‌্যাব সদস্য পরিচয়ে চাঁদাবাজি করতেন এনামুল 

পীরগঞ্জে হামলা: ফেসবুকে ‘ধর্ম অবমাননা’র পোস্ট দেওয়া ব্যক্তি গ্রেফতার

পীরগঞ্জে হামলা: ফেসবুকে ‘ধর্ম অবমাননা’র পোস্ট দেওয়া ব্যক্তি গ্রেফতার

ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু

আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ১৬:২৮

কুমিল্লার দেবিদ্বারে ভিমরুলের কামড়ে তানভির হোসেন (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।

তানভির এলাহাবাদ গ্রামের বাসিন্দা দেবিদ্বার সুজাত আলী সরকারি কলেজের দফতরি রুবেল মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, তানভির একমাস আগে উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের হোসেনপুর গ্রামে নানাবাড়িতে বেড়াতে যায়। সোমবার নানাবাড়ির আঙিনার একটি গাছের নিচে দাঁড়িয়ে থাকা অবস্থায় একঝাঁক ভিমরুল তাকে কামড়ায়। স্থানীয়রা তাকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তানভিরের চাচা হিমেল জানান, নানার বাড়ির আঙিনায় একটি গাছের নিচে দাঁড়ানো ছিল তানভির। অন্য ছেলেরা খেলাধুলা করছিল। ওই সময় কেউ ভিমরুলের বাসায় ঢিল ছুড়লে একঝাঁক ভিমরুল উড়ে এসে তানভিরকে কামড়ায়। অন্যরা দৌড়ে চলে গেলেও সে বয়সে ছোট হওয়ায় সরে যেতে পারেনি।

 

 

/এমএএ/

সম্পর্কিত

রেললাইন থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

রেললাইন থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

সন্ত্রাস-জঙ্গিবাদ-স্বাধীনতাবিরোধীরা এক ও অভিন্ন: শিক্ষামন্ত্রী

সন্ত্রাস-জঙ্গিবাদ-স্বাধীনতাবিরোধীরা এক ও অভিন্ন: শিক্ষামন্ত্রী

চট্টগ্রামে দল গোছাচ্ছে আ.লীগ ও বিএনপি, চাঙা তৃণমূল

চট্টগ্রামে দল গোছাচ্ছে আ.লীগ ও বিএনপি, চাঙা তৃণমূল

নির্মাণসামগ্রীর দখলে সড়ক, নগরবাসীর দুর্ভোগ

নির্মাণসামগ্রীর দখলে সড়ক, নগরবাসীর দুর্ভোগ

সর্বশেষসর্বাধিক

লাইভ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে উসকানিমূলক পোস্ট: ছাত্রলীগের ৬ নেতাকে অব্যাহতি

ফেসবুকে উসকানিমূলক পোস্ট: ছাত্রলীগের ৬ নেতাকে অব্যাহতি

দুই ভাই-ই চান চেয়ারম্যান পদ 

দুই ভাই-ই চান চেয়ারম্যান পদ 

স্বামী অসুস্থ, ছেলে বন্দি, হাল ধরেছেন ফিরোজা

স্বামী অসুস্থ, ছেলে বন্দি, হাল ধরেছেন ফিরোজা

মনোনয়ন ফরম তোলার আগে জানলেন তারা ‌মারা গেছেন

মনোনয়ন ফরম তোলার আগে জানলেন তারা ‌মারা গেছেন

ইউপি নির্বাচনে প্রার্থী বদলালেও বিতর্ক পিছু ছাড়েনি

ইউপি নির্বাচনে প্রার্থী বদলালেও বিতর্ক পিছু ছাড়েনি

নির্বাচনি প্রচারণার সময় ইউপির সদস্য প্রার্থীর মৃত্যু

নির্বাচনি প্রচারণার সময় ইউপির সদস্য প্রার্থীর মৃত্যু

নির্বাচনে প্রার্থী হতে গিয়ে জানলেন তিনি মৃত

নির্বাচনে প্রার্থী হতে গিয়ে জানলেন তিনি মৃত

কৃষক লীগ নেতার মনোনয়নপত্র ছিঁড়ে মারধরের অভিযোগ

কৃষক লীগ নেতার মনোনয়নপত্র ছিঁড়ে মারধরের অভিযোগ

এক দশক পর কালিয়াকৈর পৌর নির্বাচনের তফসিল

এক দশক পর কালিয়াকৈর পৌর নির্বাচনের তফসিল

শোডাউন নিয়ে মনোনয়ন জমা দিতে যাওয়ায় চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা

শোডাউন নিয়ে মনোনয়ন জমা দিতে যাওয়ায় চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা

সর্বশেষ

ক্লুজনারের কাছে বিশ্বকাপের অন্যতম ‘ডার্ক হর্স’ আফগানিস্তান  

ক্লুজনারের কাছে বিশ্বকাপের অন্যতম ‘ডার্ক হর্স’ আফগানিস্তান  

রেললাইন থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

রেললাইন থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

ড্রেনে পড়ে দু’জনের মৃত্যু, কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিশ

ড্রেনে পড়ে দু’জনের মৃত্যু, কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিশ

শনাক্তের হার আবারও ২ শতাংশের উপরে

শনাক্তের হার আবারও ২ শতাংশের উপরে

জাপান উপত্যকায় চীন-রাশিয়ার যৌথ নৌমহড়া

জাপান উপত্যকায় চীন-রাশিয়ার যৌথ নৌমহড়া

© 2021 Bangla Tribune