X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

মন্তব্য পড়ে লজ্জিত সিয়াম!

বিনোদন রিপোর্ট
২০ অক্টোবর ২০২১, ১৫:৫৪আপডেট : ২০ অক্টোবর ২০২১, ১৯:০১

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। ব্যস্ততার মাঝেও সময় দেন সামাজিক মাধ্যমগুলোতে। এবার সেখানে কিছু নেটিজেনের আচরণে ক্ষুব্ধ হয়েছেন এই তারকা।

পাশাপাশি মানুষ হিসেবে তিনি ‘লজ্জিত’ বলে মন্তব্যও করেছেন। ঘটনার শুরু সিয়াম ও তার স্ত্রী শাম্মা রুশাফি অবন্তীর ছবিকে ঘিরে। 

‘পোড়ামন-২’ খ্যাত এ নায়ক তার ভেরিফায়েড পেজ থেকে দুজনের সময় কাটানোর কিছু ছবি দিয়েছিলেন। আর সেটা নিয়ে চরম কটূক্তি পান তিনি। 

গতকাল (১৯ অক্টোবর) এই নায়ক কয়েকটি ছবি ফেসবুকে শেয়ার করেছিলেন। ক্যাপশনে লিখেছেন- আলহামদুলিল্লাহ। আর ছবিগুলোতে দেখা যায়, স্ত্রীকে নিয়ে কোনও এক রেস্তোরাঁয় বসে আছেন তিনি। এতে অনেকেই ইতিবাচক মন্তব্য করলেও বাদ যায়নি চরম নেতিবাচক কথাও। এতে হতাশ ও লজ্জিত হন সিয়াম।

সিয়ামের সেই পোস্টটি

তিনি কমেন্টবক্সে প্রত্যুত্তরে লিখেছেন, ‘‘সত্যি বলতে আমি আশা করবো, যখন আপনি আমার পরিবারকে নিয়ে কথা বলবেন তখন আপনাদের মাথায় ‌‌‘রেসপেক্ট’ শব্দটা থাকবে। এটা আপনাদের কাছে আমার ন্যূনতম চাওয়া। আমি আমার কমেন্টবক্স নিয়মিতই চেক করি। আমি সত্যিই লজ্জিত, কিছু মানুষ নামধারীদের আচরণে। এটা ঠিক যে, আপনারা অবশ্যই আমাকে দোয়া ও ভালোবাসায় রাখবেন। আমার পরিবারের সদস্যদের জন্যও আমি সেটা একইভাবে আশা করি। এটা কি আপনাদের কাছে আমার অনেক বেশি চাওয়া?’

পাশাপাশি সিয়াম বন্ধ করে দিন পোস্টটির কমেন্ট অপশন। উল্লেখ্য, অবন্তী সিয়ামের দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিকা। ২০১৮ সালে তারা বিয়ে করেন।

এদিকে, বর্তমান ঢাকাই ছবির সবচেয়ে ব্যস্ত নায়ক সিয়াম। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বিশ্বসুন্দরী’। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘শান’, ‘অপারেশন সুন্দরবন’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘মৃধা বনাম মৃধা’, ‘স্বপ্নবাজি’ সিনেমা। এছাড়াও হাতে আছে ‘ইত্তেফাক’, ‘দামাল’, ‘বঙ্গবন্ধু’, ‘বায়োপিক’র মতো আলোচিত সিনেমার কাজ।

/এম/এমওএফ/
সম্পর্কিত
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
ঈদ শুভেচ্ছায় যা বলছেন তারকারা
ঈদ শুভেচ্ছায় যা বলছেন তারকারা
গার্মেন্টসকর্মীদের জীবনের গল্প ‘ঈদের ছুটি’!
গার্মেন্টসকর্মীদের জীবনের গল্প ‘ঈদের ছুটি’!
গানের নাম ‘টাকা দ্য পা পা পা’! (ভিডিও)
গানের নাম ‘টাকা দ্য পা পা পা’! (ভিডিও)
বিনোদন বিভাগের সর্বশেষ
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না