X
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

সেকশনস

আবারও জ্বলে উঠলেন পাকিস্তানের বোলাররা

আপডেট : ২৬ অক্টোবর ২০২১, ২১:৫৯

আগের ম্যাচে ভারতকে শুরুতেই গুঁড়িয়ে দিয়েছিলেন শাহীন আফ্রিদি। নিউজিল্যান্ডের বিপক্ষে উইকেট না পেলেও আঁটসাঁট বোলিংয়ে চেপে ধরেছিলেন ঠিকই। প্রথম ওভারেই মেডেন। হারিস রউফ হয়ে উঠলেন আরও ভয়ঙ্কর। একই সঙ্গে মোহাম্মদ হাফিজ-ইমাদ ওয়াসমিরা জ্বলে ওঠায় কিউইদের রানের চাকা বেশি দূর যায়নি। পাকিস্তানের দুর্দান্ত বোলিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৪ রান করতে পেরেছে নিউজিল্যান্ড।

আজ (মঙ্গলবার) শারজা স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে নেমেছে নিউজিল্যান্ড। টস হেরে ব্যাটিংয়ে আমন্ত্রণ পেয়ে ফর্মে থাকা পাকিস্তান বোলারদের সামনে সুবিধা করতে পারেনি। উদ্বোধনী জুটিতে ৩৬ রা্ন এসেছে, তবে সংগ্রাম করেছেন দুই ওপেনার মার্টিন গাপটিল ও ড্যারেল মিচেল। গাপটিল ২০ বলে ৩ বাউন্ডারিতে ১৭ রান করে ফেরেন প্যাভিলিয়নে। মিচেল কিছুটা হাত খুলতে পেরেছিলেন। ইমাদ ওয়াসিমের বলে ফেরার আগে ২০ বলে ১ বাউন্ডারি ও ২ ছক্কায় খেলে যান ২৭ রানের ইনিংস।

ব্যাটিং অর্ডারের বদলে প্রমোশন পেয়ে চারে নামেন জিমি নিশাম। তবে কিউইদের ‘বাজি’ কাজে আসেনি। মাত্র ১ রান করে তার বিদায়। পরের সময়টা প্রতিরোধ গড়েছিলেন কেন উইলিয়ামসন ও ডেভন কনওয়ে। যদিও খুব একটা সুবিধা করতে পারেননি। উইলিয়ামসন দুঃখজনক রান আউটে ফেরেন ২৫ রানে। ২৬ বলের ইনিংসে ২ চারের সঙ্গে এক ছক্কার মার। কনওয়ে ২৪ বলে ৩ বাউন্ডারিতে করেন ২৭ রান।

এরপর গ্লেন ফিলিপস (১৫ বলে ১৩), টিম সেইফার্ট (৮ বলে ৮) ও মিচেল স্যান্টনারের (৫ বলে ৬) ব্যর্থতায় ৮ উইকেটে ১৩৪ রানে থামে কিউইরা।

পাকিস্তানের সবচেয়ে সফল বোলার রউফ। এই পেসার ৪ ওভারে ২২ রান দিয়ে নেন ৪ উইকেট। শাহীন ৪ ওভারে ২১ রান দিয়ে পেয়েছেন ১ উইকেট। তার মতো একটি করে উইকেট শিকার ইমাদ ও হাফিজের।

/কেআর/

সম্পর্কিত

৯১ রানে ৯ উইকেট শেষ শ্রীলঙ্কার, গল টেস্টে উইন্ডিজের দাপট

৯১ রানে ৯ উইকেট শেষ শ্রীলঙ্কার, গল টেস্টে উইন্ডিজের দাপট

নতুনদের নিয়ে কাজ না হলে পুরনোদের আনতেই হবে: ‍মুমিনুল

নতুনদের নিয়ে কাজ না হলে পুরনোদের আনতেই হবে: ‍মুমিনুল

সাকিব-তাসকিনকে নিয়েই ঢাকা টেস্টের দল

সাকিব-তাসকিনকে নিয়েই ঢাকা টেস্টের দল

বিশ্ব শান্তি সম্মেলন উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

বিশ্ব শান্তি সম্মেলন উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

quiz
সর্বশেষসর্বাধিক
© 2021 Bangla Tribune