রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাত, ছাত্রলীগ কর্মীসহ গ্রেফতার দুই

Send
রাবি প্রতিনিধি
প্রকাশিত : ১৪:৫৯, অক্টোবর ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:১০, অক্টোবর ২০, ২০১৯

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় আটক দুই জন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী ফিরোজ আনামকে ছুরিকাঘাতের ঘটনায় ছাত্রলীগ কর্মীসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (২০ অক্টোবর) ভোরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এর আগে আরও তিন জনকে আটক করা হয়। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।

গ্রেফতার ব্যক্তিরা হলেন, আব্দুল আজীজের ছেলে অনিক মাহমুদ বনি (২৬) ও মোস্তাকিনের ছেলে মোস্তাফিজুর রহমান মিঠু (২৮)। তারা দুজনই বিশ্ববিদ্যালয় সংলগ্ন মীর্জাপুর এলাকার বাসিন্দা। অনিক মাহমুদ বনি বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থী এবং শাখা ছাত্রলীগের বহিষ্কৃত কর্মী।

মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ‘ফিরোজ আনামে দায়ের করা মামলায় অনিক ও মিঠু নামে দুই জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও ছিনতাইয়ের চেষ্টার সময় ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।’

ছিনতাইকারীরা গত ১৮ অক্টোবর রাতে ফিরোজ আনামের কাছ থেকে টাকা ছিনতাইয়ের সময় তাকে ছুরিকাঘাত করাসহ মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে। এতে ফিরোজ গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখনও তিনি চিকিৎসাধীন আছেন। ওই রাতেই ফিরোজ আনাম বাদী হয়ে অজ্ঞাত নামা ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

 

 

/জেবি/

লাইভ

টপ