পঞ্চগড়ে কাজী ফার্মসের জোনাল অফিসে হামলা

Send
পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত : ০০:০০, নভেম্বর ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০০:০৯, নভেম্বর ১৯, ২০১৯

হামলার পর কাজী ফার্মসের অফিসপঞ্চগড়ে কাজী ফার্মস লিমিটেডের জোনাল অফিসে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তারা অফিসের জিনিসপত্র ভাঙচুর, লুটপাট ও কর্মকর্তা-কর্মচারীদের মারধর করেছে। মারধরে আহতদের মধ্যে গুরুতর দু’জনকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (১৮ নভেম্বর) দুপুরে পঞ্চগড় জেলা শহরের মসজিদপাড়ার অফিসে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে। কাজী ফার্মস গ্রুপ পঞ্চগড় জোনাল অফিসের ডেপুটি ম্যানেজার (অ্যাডমিন) আকরামুজ্জামান শেখ এসব তথ্য জানান।

পুলিশ ও কাজী ফার্মস অফিস সূত্রে জানা গেছে, দুপুরে ৭-৮ জন যুবক জোর করে কাজী ফার্মস গ্রুপের পঞ্চগড় জোনাল অফিসে ঢোকে। তারা অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মারধর এবং অফিসের কম্পিউটার, টেবিল-চেয়ার ভাঙচুরসহ প্রয়োজনীয় কাগজপত্র তছনছ করে। হামলায় অফিসের নির্বাহী কর্মকর্তা (হিসাব) নাজিম উদ্দিন, হিসাব কর্মকর্তা হারুন অর রশিদ, সিনিয়র এক্সিকিউটিভ (স্টোর) জিয়াউর রহমান, সিনিয়র অফিসার (ট্রান্সপোর্ট) রেজাউল করিম হাওলাদার, এক্সিকিটিভ (প্রশাসন) মনিরুজ্জামান, ট্রেইনি অফিসার আব্দুর রজ্জাক আহত হন। দুর্বৃত্তরা কর্মকর্তাদের মোবাইল ফোনসহ নগদ টাকা লুটপাট করে নিয়ে গেছে।

খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অফিসের সিসিটিভি ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করে তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলেও জানান কর্মকর্তারা।

আকরামুজ্জামান শেখ জানান, এ ঘটনায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শে মামলার প্রস্তুতি চলছে।

পঞ্চগড় সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আককাছ আহাম্মেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ নিয়ে এখনও কোনও অভিযোগও আসেনি। তবে লিখিত অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

/আইএ/

লাইভ

টপ