গরুর জন্য মালিককে হত্যা

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ১২:৩৯, ডিসেম্বর ০৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:১৪, ডিসেম্বর ০৫, ২০১৯

পুলিশের সঙ্গে কথা বলছেন নিহতের স্ত্রী

রাজশাহী নগরীতে মালিককে হত্যা করে ৪টি গরু নিয়ে গেছে দুর্বৃত্তরা। বুধবার ( ৪ নভেম্বর) গভীর রাতে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি রাজপাড়া থানার দাসপুকুর এলাকার মৃত আব্দুল অজিজের ছেলে আব্দুল মজিদ। 

জানা গেছে, নিহত আব্দুল মজিদের বাড়ির পাশেই একটি জমিতে খামার করে দুটি গাভী ও দুটি বাছুর পালন করতেন। এর পাশেই তার স্ত্রী ও তিনি একটি চৌকিতে শুয়ে গরু পাহারা দিতেন। বুধবার রাতে তার স্ত্রী সঙ্গে ছিলেন না। প্রতিদিনের মতো তিনি সেখানে শুয়ে ছিলেন। রাতে কোনও এক সময় দুর্বৃত্তরা খামার থেকে গরু নিয়ে যাওয়ার সময় দেখে ফেলায় তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে ২টি গাভী ও ২টি বাচুর নিয়ে যায় দুর্বৃত্তরা। সকাল পর্যন্ত লাশটি ঘটনাস্থলই পড়েছিল। সকালে লাশটি দেখে পেয়ে পরিবারের লোকজন রাজপাড়া থানা পুলিশকে খবর দেয়। বৃহস্পতিবার সকালে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে। 

এ বিষয়ে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রাজপাড়া থানার ওসি তদন্ত মেহেদি হাসান বলেন, ‘ধারণা করা হচ্ছে দেখে ফেলায় তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশটি উদ্ধার করা হয়েছে। সুরুতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।  একই সঙ্গে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তবে কাউকে এখন পর্যন্ত আটক করা সম্ভব হয়নি। তদন্তের জন্য বিভিন্ন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

/জেবি/

লাইভ

টপ