আ. লীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি, ১৪৪ ধারা জারি

Send
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১২:৩৭, ডিসেম্বর ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:২৭, ডিসেম্বর ০৮, ২০১৯





১৪৪ ধারা সুনামগঞ্জের ছাতকে একই দিনে আওয়ামী লীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচির কারণে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। রবিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ছাতক শহর ও আশেপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করেছেন।

ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম কবির বলেন, ‘ছাতক শহরে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ছাতক পৌরসভা মেয়র আবুল কালাম চৌধুরী গ্রুপ সভার আয়োজন করে। এরপরই সহ-সভাপতি মুহিবুর রহমান মানিক এমপি’র গ্রুপ পাল্টা কর্মসূচি ঘোষণা করে। তাই শহর এবং আশেপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করেছি।’

ওসি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযানকে স্বাগত জানাতে এবং প্রয়াত পররাষ্ট্রমন্ত্রী আব্দুস সামাদ আজাদকে নিয়ে কটূক্তির প্রতিবাদে শহরের মণ্ডলীভোগ দলের অস্থায়ী কার্যালয়ে প্রতিবাদ সভার আয়োজন করে মেয়র আবুল কালাম চৌধুরী গ্রুপ। এ ঘোষণার পরই জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুহিবুর রহমান মানিক এমপি’র গ্রুপ একই দিনে শহরের মন্টু বাবুর পাবলিক খেলার মাঠে পাল্টা কর্মসূচি ঘোষণা করে। এতে শহরে উত্তেজনার সৃষ্টি হয়। এঘটনাকে কেন্দ্র করে শহরের গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

/এনএস/এমএমজে/

লাইভ

টপ
X